বিয়েতে রাজি না হওয়ায় অভিনেত্রীকে কুপিয়ে জখম

বিয়েতে রাজি না হওয়ায় অভিনেত্রীকে কুপিয়ে জখম

অক্টোবর ২৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ার হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার জন্য দুষ্কৃতিকারী অভিনেত্রীর ওপর হামলা চালিয়েছে।

সোমবার রাতে মুম্বাইতে ঘটেছে এ ঘটনা। অভিনেত্রীর শরীরে তিনবার আঘাত করা হয়েছে। দুই হাতে বেশ ক্ষতের চিহ্ন রয়েছে তার। ঘটনার দিন রাতেই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বর্তমানে চিকিৎসা চলছে এই অভিনেত্রীর।

পুলিশ সূত্র আরো জানিয়েছে, গাড়িতে করে এসে এক ব্যক্তি হামলা চালায় মালভির উপর। পরে ওই দুষ্কৃতি সেখান থেকে পালিয়ে যায়। অভিযুক্ত ব্যক্তির নাম যোগেশ কুমার মহিপাল সিং।

মালভি পুলিশকে জানিয়েছে, প্রায় এক বছর ধরে মালভি ও যোগেশ একে অপরকে চিনেন। তারা খুবই ভালো বন্ধু। ক’দিন আগেই তাকে বিয়ের প্রস্তাব দেয় যোগেশ। কিন্তু মালভি বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তাদের মধ্যে যোগাযোগ বন্ধ হয়।

সোমবার দুবাই থেকে মুম্বাই ফেরেন মালভি। ওই দিন রাত ৯টা নাগাদ ভারসোভা এলাকার একটি ক্যাফেতে যাওয়ার সময় যোগেশ রাস্তার মধ্যেই তার গাড়ি আটকিয়ে বিয়ে নিয়ে কথা শুরু করে। মালভি ফের প্রস্তাবে অসম্মতি জানান। ঠিক তখনই ধারালো অস্ত্র দিয়ে কোপানো শুরু হয় তাকে।

জানা গেছে, পুলিশ যোগেশকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে এবং তদন্ত শুরু করেছে।