বিশ্রাম নিয়ে ফের শুটিংয়ে পূর্ণিমা

বিশ্রাম নিয়ে ফের শুটিংয়ে পূর্ণিমা

অক্টোবর ১৯, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘ দিনের শুটিং বিরতি শেষে শনিবার অংশ নেন নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে। প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। হঠাৎ অসুস্থবোধ করলে পরিচালকের সঙ্গে আলাপ করে দ্রুত বাসায় ফিরে যান।

রাতে প্রচন্ড জ্বর আসলে অবস্থা আরো গুরুতর হয়। যার ফলে রবিবার বন্ধ রাখতে হয় শুটিং। চিকিৎসকদের মতে, এ সময়ে জ্বর আসা করোনার উপসর্গ। তবে পূর্ণিমার সে ভয় নেই কারণ, অনেক আগেই করোনায় আক্রান্ত হয়ে করোনা জয় করেছেন তিনি। নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎস নেন। এরপর গত ১৪ অক্টোবর তার রিপোর্ট নেগেটিভ আসে।

এরপর দু’দিন বিশ্রাম নিয়ে শনিবার অংশ নেন শুটিংয়ে। কিন্তু ফের অসুস্থ হয়ে পড়েন। ‘গাঙচিল’র পুরো টিম অপেক্ষায় ছিলেন পূর্ণিমার। অবশেষে সবার মাঝে স্বস্তি এসেছে। এক দিনের বিশ্রাম নিয়ে সোমবার বিএফডিসিতে শুটিংয়ে অংশ নিয়েছেন পূর্ণিমা।

ছবিটির নির্মাাত নঈম ইমতিয়াজ নেয়ামূল জানান, পূর্ণিমা সুস্থ বোধ করায় সোমবার শুটিংয়ে অংশ নিয়েছে। সবাই দোয়া করবেন ঠিক ভাবে যেন এবার শুটিং শেষ করতে পারি।

পূর্ণিমা বলেন, আগের থেকে এখন অনেক ভালো আছি। আজ ফের শুটিংয়ে অংশ নিয়েছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা।

বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরো অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু সহ অনেকে।