বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ-কাজল সেই ছবি

বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ-কাজল সেই ছবি

অক্টোবর ২৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

শাহরুখের সঙ্গে কাজল মানেই রোমান্স আর মিষ্টি প্রেমের সংলাপে ভরপুর সফল সিনেমা। ঠিক তেমনই একটি সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। এটি ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিলো। যা এই জুটিকে বলিউডের ইতিহাসে শ্রেষ্ঠত্ব দান করেছে।

চলতি বছর সিনেমাটি মুক্তির ২৫ বছর পূর্তি হয়েছে। রজত জয়ন্তী উপলক্ষে সম্প্রতি খবর এসেছে ইংল্যান্ডের লেস্টারে বসছে সিনেমাটির অভিনেতা-অভিনেত্রীর ভাস্কর্য। এই সিনেমা ভক্তদের জন্য এলো আরো এক সুখবর। বিশ্বজুড়ে আবারও মুক্তি দেওয়া হবে ছবিটি।

জানা গেছে, জার্মানি, সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, কাতার, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, মরিশাস, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ফিজি, নরওয়ে, সুইডেন, স্পেন, সুইজারল্যান্ড, এস্তোনিয়া এবং ফিনল্যান্ডসহ আরো কিছু দেশের থিয়েটারে দেখা যাবে ছবিটি।

শুধু তাই নয় সিনেমাটির ২৫ বছর উদযাপনকে কেন্দ্র করে টুইটারে নিজেদের ছবি এবং নামও পরিবর্তন করেছেন শাহরুখ-কাজল। এসআরকে তার টুইটারের নাম পরিবর্তন করে ‘রাজ মালহোত্রা’ এবং কাজল তার টুইটারের নাম পরিবর্তন করে ‘সিমরান’ রেখেছেন। প্রোফাইলে সেই সময়কার ছবিও ব্যবহার করতে দেখা যায় তাদের।

‘দুলহানিয়া লে জায়েঙ্গে’ পরিচালনা করেছেন আদিত্য চোপড়া। চলচ্চিত্রটি প্রযোজনা করেন যশ চোপড়া এবং রচনা করেন জাভেদ সিদ্দিকী ও আদিত্য চোপড়া।