বাসায় ফিরলেন করোনা আক্রান্ত তামান্না

0
11

‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে সংকট কেটে যাওয়ায় হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন তিনি। সোমবার বাড়ি ফিরেছেন তিনি। তবে করোনাভাইরাস থেকে এখনো পুরোপুরি মুক্ত নন অভিনেত্রী।

গত সপ্তাহেই তার করোনা পজিটিভ আসে। বাড়ি ফিরে ভক্তদের জানিয়েছেন নিজের স্বাস্থ্যের কথা। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। জানিয়েছেন, পুরোপুরি সুস্থ হওয়ার পথেই রয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্টে লিখেছেন, আমি ও আমার টিম সেটে নিয়ম মেনেই ছিলাম, তাও দুর্ভাগ্যবশত গত সপ্তাহে আমার হালকা জ্বর আসে। প্রয়োজনীয় পরীক্ষা করাতেই ধরা পড়ে আমি করোনাভাইরাস পজিটিভ। আমি নিজেই হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হই। সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসকদের সাহায্য নিই। আমাকে এখন হাসপাতাল থেকে ছুটি দেয়া হয়েছে। তবে করোনাকে পুরোপুরি এখনো জয় করতে পারেননি তামান্না। আপাতত বাড়িতে আইসোলেশনে রয়েছি।

তিনি আরো লিখেছেন, গত সপ্তাহটা খুবই খারাপ কেটেছে, তবে এখন আমি অনেকটাই ভালো আছি। আমি আশাবাদী আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠবো।

এর আগে তামান্না ভাটিয়ার মা-বাবা করোনায় আক্রান্ত হয়েছিলেন। গত আগস্ট মাসের শেষের দিকে ইনস্টাগ্রামে এ তথ্য তামান্না নিজেই জানিয়েছিলেন। বর্তমানে তারা সুস্থ রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here