বাংলাদেশি শিল্পীর গানে আলজেরিয়ান মডেল

0
17

প্রবাসী শিল্পী আশরাফুল পাভেল নতুন গান প্রকাশ করলেন। প্রকাশিত গানটির শিরোনাম ‘যাইমু লং ড্রাইবো’। গানটির কথা ও সুর করেছেন আশরাফুল পাভেল ও সাবজ। সঙ্গীতায়োজনে ছিলেন আশরাফুল পাভেল নিজেই। গত ০৩ অক্টোবর শনিবার গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

মজার বিষয় হচ্ছে গানটির শিল্পী বাংলাদেশী হলেও এর ভিডিওতে মডেল হয়েছেন আলজেরিয়ান জনপ্রিয় তারকা মডেল মৌনা। তার সঙ্গে শিল্পীও আছেন। কানাডার মনরোম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন ওবাই সাম্মির।

‘যাইমু লং ড্রাইবো’ নিয়ে পাভেল বলেন, গানটি গতানুগতিক বাংলা গানগুলো থেকে একটু আলাদা। আমি বাংলা গানকে বিশ্বমানের করার জন্য কাজ করে যাচ্ছি নিয়মিত। গানের কথা, সুর এবং সঙ্গীতায়োজনে ভিন্নতা পেয়েছেন শ্রোতা। আর ভিডিও চিত্রায়ন ও লোকেশন মুগ্ধ হয়েছেন দর্শক। প্রকাশের পর অনেকেরই প্রশংসা পাচ্ছি। আশাকরি সব শ্রেনীর শ্রোতা-দর্শক পছন্দ করবেন ‘যাইমু লং ড্রাইবো’।

গানটি মূলত আধুনিক কথার সঙ্গে আঞ্চলিকতার মিশেল। যা ইতোমধ্যেই শ্রোতাদের মুগ্ধ করেছে। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপ-এ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here