ববিতার নাম ব্যবহার করে প্রতারণার ফাঁদ!

0
8

সম্প্রতি প্রতারণার শিকার হয়েছেন কিংবদন্তি অভিনেত্রী ববিতা। সেজন্য মামলা করতে যাচ্ছেন বলে জানান এই অভিনেত্রী। তার অভিযোগ- সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো অ্যাকাউন্ট নেই তার। অথচ ফেসবুকে তার নাম ব্যবহার করে অনেকেই প্রতারণার ফাঁদ পেতেছেন। তার ছেলে অনীকের নামেও রয়েছে বেশকিছু ভুয়া আইডি।

ববিতা বলেন, আমি সোশ্যাল মিডিয়ায় অভ্যস্ত নই। পছন্দও করি না। চেষ্টা করি ফোন কম ব্যবহার করতে। আমার কোনো ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় কোথাও কোনো আইডি নেই। কিন্তু দীর্ঘদিন ধরে শুনে আসছি আমার আইডি রয়েছে।

তিনি বলেন, পরিচিত অনেকে আমাকে জানান, তারা নাকি আমার সঙ্গে ফেসবুকে আছেন। কিন্তু আমার তো কোনো আইডি নেই। ভয় হচ্ছে যে এসব ভুয়া আইডি থেকে না আবার কারোর ক্ষতি করা হয়। কারণ অনেকে বলছে, এসব আইডি থেকে নাকি টাকা চাওয়া হচ্ছে। তাই সিদ্ধান্ত নিয়েছি এ বিষয়ে আইনি ব্যবস্থা নেবো। আমার নামে ও আমার ছেলে অনীকের নামে যে আইডিগুলো আছে সেগুলো বন্ধ করবো।

১৯৬৮ সালে জহির রায়হানের ‘সংসার’ চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে ববিতার আত্মপ্রকাশ ঘটে। এই চলচ্চিত্রে তিনি রাজ্জাক-সুচন্দার মেয়ের চরিত্রে অভিনয় করেন। ছবিটি মুক্তি পায়নি। ১৯৬৯ সালে ‘শেষ পর্যন্ত’ চলচ্চিত্রে অভিনয় করেন প্রথম নায়িকা চরিত্রে। এরপর নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন এ দেশের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হিসেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here