ফেসবুক হ্যাক করে নায়িকার ডিভোর্সের ঘোষণা দিলো হ্যাকার

ফেসবুক হ্যাক করে নায়িকার ডিভোর্সের ঘোষণা দিলো হ্যাকার

অক্টোবর ৩১, ২০২০ 0 By বিনোদন২৪.কম

জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা শুক্রবারের ফেসবুক পোস্ট দেখে হতবাক হয়েছেন ভক্তরা। যেখানে তিনি জানান, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে। অথচ তমা ও তার স্বামী হিশাম চিশতির গত কয়েক দিনের সোশ্যাল মিডিয়া হিস্ট্রি দেখলে বিষয়টি একদম অবিশ্বাস্য।

পরে জানা গেল, তমা ও হিশামের ফেইসবুক অ্যাকাউন্ট হ্যাক করে ডিভোর্সের ঘোষণা দেয় হ্যাকার।

ছোট ওই বার্তায় লেখা হয়, ডিভোর্সড … আল হামদুলিল্লাহ।

এর কয়েক ঘণ্টা পর তমা জানান, তাদের ফেইসবুক হ্যাক হয়েছে। অ্যাকাউন্ট রিকভার করার পর নায়িকা একটি ঘোষণা দেন। সেখানে বিষয়টি খোলাসা করেছেন এই অভিনেত্রী।

তমা তার পোস্টের শিরোনাম দিয়েছেন, ‘একটি বিশেষ ঘোষণা’। এতে তমা মির্জা লেখেন, সবাই নিশ্চয় খুব অবাক হয়েছেন কাছাকাছি সময়ে আমার আর আমার হাজব্যান্ডের ফেইসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা! আমরাও দুজন খুব অবাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতকারী আমার অ্যাকাউন্টটি হ্যাক করেছেন!

তিনি আরো বলেন, আমার আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়াতে ঝামেলার মাত্রা আরো বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেইসবুক আইডি এখনো ফুললি রিকভার। তাই দয়া করে দুয়ে দুয়ে চার মিলাবেন না! যেই কাজটা করেছে সে খুবই ঠান্ডা মাথায় করেছে এবং অবশ্যই আমাদের ভালো চায় না।

এরপর ওই পোস্টে ‘আমরা এক সাথে ভালো আছি’ উল্লেখ করে সবার কাছে দোয়া চান তমা মির্জা।

প্রসঙ্গত, গত বছর মে মাসে বিয়ের পিঁড়িতে বসেন তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতি। গত ১১ অক্টোবর তারা হানিমুনে দুবাই যান।