ফের শুরু হচ্ছে পূর্ণিমা-ফেরদৌসের সিনেমার শুটিং

0
21

চলতি বছরের ফেব্রুয়ারিতে শেষ হওয়ার কথা ছিলো চিত্রনায়িকা পূর্ণিমা ও ফেরদৌস অভিনীত সিনেমা ‘গাঙচিল’র শুটিং। সেসময় পূর্ণিমাসহ কয়েকজন শিল্পী হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তখন কাজ বাকি রেখেই শুটিং বন্ধ করেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল।

আগামী ১৭ অক্টোবর থেকে ফের ‘গাঙচিল’র শেষ অংশের শুটিং শুরু হতে যাচ্ছে। শুটিং হবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি)। চলবে ২২ অক্টোবর পর্যন্ত।

এ প্রসঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, গত ফেব্রুয়ারিতে আমাদের শুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু তখন প্রচণ্ড শীতের মধ্যে পানিতে নেমে শুটিং করায় প্রায় সবাই অসুস্থ হয়ে যায়। আর বাকি শুটিং করা যায়নি। এরমধ্যে করোনা চলে এলো। সব মিলিয়ে ৬-৭ মাস আর কাজ করতে পারিনি। এবার টানা ৫ দিন শুটিং চলবে। এরপর কিছুদিন বিরতি দিয়ে গানের শুটিং করবো।

২০১৮ সালের ১৯ সেপ্টেম্বর জমকালো আয়োজনে ‘গাঙচিল’র মহরত অনুষ্ঠিত হয়। গত বছর ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীতে শুরু হয় শুটিং। এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here