ফের আলোচনায় প্রভা

0
66

দর্শকপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ব্যক্তিগত সমস্যায় হোঁচট খান। তবে অল্প দিনের বিরতির পর ফিরে আসেন চিরচেনা অভিনয় জগতে। তারপর থেকে একখণ্ড ও ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে অভিনয়ের জন্য নতুন করে আলোচনায় এসেছেন প্রভা।

বেসরকারি এনটিভিতে হাবিব শাকিলের পরিচালনায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। এ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। এতে তার চরিত্রের নাম নাফিজা।

এ প্রসঙ্গে প্রভা বলেন, নাটকটির নাট্যকার ও নির্মাতাকে ধন্যবাদ দিতে চাই। কারণ তাদের কারণেই আমি এ নাটকে সাবলীলভাবে অভিনয় করছি। দীর্ঘদিন পর এমন একটি অসাধারণ গল্পে কাজ করে আমিও মুগ্ধ। অভিনয় জীবনে এটি আমার অন্যতম মাইলফলক।

তিনি বলেন, যখন বাইরে যাই অনেক দর্শকই আমাকে পরের মেয়ে নাটকটির কথা বিশেষভাবে বলেন। একজন অভিনেত্রী হিসেবে এটাও অনেক বড় সাফল্য আমার। খুব কম কাজ করছি এখন; কিন্তু যা করছি তাতে বেশ ভালো সাড়া পাচ্ছি।

অন্যদিকে কিছুদিন আগে সরদার রোকনের পরিচালনায় ‘ইজি লাভ বিজি মন’ নামের একটি খণ্ডনাটকের শুটিং শেষ করেছেন তিনি। শিগগিরই নাটকপি প্রচার হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here