প্রেম করতে ইচ্ছে করছে ভাবনার, হতাশ অনিমেষ

0
30

নির্মাতা অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার মধ্যকার গভীর সম্পর্কের খবর প্রায় সবার জানা। তবে নতুন করে প্রেমে পড়তে চাইছেন ‘ভয়ংকর সুন্দর’র নায়িকা। কিন্তু ভাবনা প্রেম করতে চাইলেও হতাশ অনিমেষ। তাহলে কি নতুন কারও সঙ্গে প্রেম করতে চান ভাবনা?

বিষয়টি মোটেও এমন নয়। সম্প্রতি মাসুদ হাসান ‍উজ্জ্বলের ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিটি দেখে উচ্ছ্বসিত অনিমেষ আইচ ও আশনা হাবিব ভাবনা। সোশ্যাল মিডিয়া পোস্টে তা জানা গেল।

সম্প্রতি ছবিটি দেখে এসে ভাবনা লেখেন, আজ দেখে এলাম মাসুদ হাসান উজ্জ্বলের ‘ঊনপঞ্চাশ বাতাস’। আমার খুব ভালো লেগেছে ছবিটা, খুবই রোমান্টিক মুভি, ছবিটা দেখে প্রেম করতে ইচ্ছে করছে। প্রেম সত্য এবং সুন্দর তাই প্রকাশ পেয়েছে শার্লিন ফারজানা আপু তার হিরো বর্ষণের অভিনয়ে।

ওই পোস্টে ভাবনা লেখেন, হিরো কেন্দ্রিক গল্প থেকে বেরিয়ে এ এক গল্পের ছবি, যেখানে নায়ক নায়িকা দুজনই সমান গুরুত্বপূর্ণ। সূর্যকে সাক্ষী রেখে দুজনের নিঃশ্বাসের বিয়েটা অসাধারণ। সবাই হলে গিয়ে ছবিটা দেখেন, খুব ভালো লাগবে।

এ দিকে ছবির প্রশংসা করলেও দর্শক নিয়ে হতাশ অনিমেষ। তিনি লেখেন, কবিতার মতো একটা সিনেমা, বোঝাই যাচ্ছিলো ভীষণ যত্নে বেড়ে উঠেছে সে। শার্লিন আর বর্ষণ প্রেমের অভিনয়ে অথবা মানবিকতায় হয়ে উঠেছেন ভীষণ বাস্তব। আমার ভালো লেগেছে এই সিনেমা। হতাশ হলাম, সন্ধ্যার শো-তে সীমান্ত সম্ভার সিনেপ্লেক্সে দর্শক সংখ্যার খরা দেখে। ভালোকে ভালো বলে, হলে গিয়ে সিনেমা দেখতে হবে।

ফেইসবুক পোস্টের সঙ্গে ভাবনা-অনিমেষ দুজনে একই ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, সূর্যকে সাক্ষি রেখে নিঃশ্বাসের বিয়ে দিচ্ছে সিনেমার দুই চরিত্র অয়ন ও নীরা।

বর্তমানে ‘ঊনপঞ্চাশ বাতাস’ প্রদর্শিত হচ্ছে রাজধানীর স্টার সিনেপ্লেক্সের তিন আউটলেট, যমুনা ব্লকবাস্টার, নারায়ণগঞ্জের সিনেস্কোপ ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে। ছবিটি নির্মাণের পাশাপাশি কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্পনির্দেশনা ও সংগীত পরিচালনা করছেন মাসুদ হাসান উজ্জ্বল নিজেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here