প্রেম করছেন কিয়ারা আদভানি?

0
35

বছরজুড়েই তারকাদের প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন উড়তে থাকে। অনেকে প্রেমের কথা স্বীকার করেন, আবার কেউ কেউ গোপন বিয়ের খবর সামনে আনেন। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছে। তবে এখনো প্রেমের কথা স্বীকার করেননি এই জুটি।

সম্প্রতি ভিডিও কলের মাধ্যমে ‘নো ফিল্টার নেহা’ চ্যাট শোয়ে অংশ নিয়েছিলেন কিয়ারা। এই সময় তাকে প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। এই অভিনেত্রী বলেন, যতদিন বিয়ে করছি না ততদিন সিঙ্গেল। আমি এই তকমাটাই সবচেয়ে বেশি পছন্দ করি। যেহেতু এখনো বিয়ে করিনি, তাই আমি এখনো সিঙ্গেল।

কিয়ারা আরো বলেন, মাঝে মাঝে চিন্তা করি, বিখ্যাত হওয়ার আগে কতবার ডেটিং করেছি এবং অতীত ও বর্তমানের মধ্যে তুলনা করি। কিন্তু অন্যদের চেয়ে এখন কাজের জগতের মানুষের সঙ্গে বেশি দেখা হয়। আমি বলতে চাইছি, যদি একজন অভিনেতার সঙ্গে প্রেম ও বিয়ে করেন, তাহলে মনে হয় না পেশা বড় কোনো ব্যাপার হয়ে দাঁড়াবে।

কিয়ারাআদভানি ‘লক্ষ্মী বোম্ব’ সিনেমায় কাজ করছেন। এতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে। সম্প্রতি সিনেমার ‘বুর্জ খলিফা’ গানটি প্রকাশ পেয়েছে। এতে কিয়ারার লুক দর্শকের প্রশংসা কুড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here