প্রস্থেটিক মেকআপে কেন বাকেরভাই

0
17

বাকেরভাই খ্যাত বরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূর নতুন সিনেমায় কাজ করছেন। নাম ‘শিকলবাহা’। এটি নির্মাণ করছেন কামার আহমাদ সাইমন। ছবিতে তার চরিত্রটির বয়স নব্বই বছরের বেশি। এন বয়সের চরিত্রে রূপদান করতে তাকে নিতে হয়েছে প্রস্থেটিক মেকআপ।

এই ছবিতে যুক্ত হওয়ার বিষয়ে আসাদুজ্জামান নূর বলেন, শুরুতে না করেছিলাম। কারণ, এখন বাইরে শুটিং করতে গিয়ে যে ঝুকি, তা আর নিতে ইচ্ছা করে না। একটু অলস হয়ে গেছি বলা যেতে পারে। পরে এ ছবির নির্মাতা ও প্রযোজকের অনুরোধের কাছে না বলতে কষ্ট হচ্ছিল। দ্বিতীয় কারণ- এই নির্মাতার প্রথম ছবি ‘শুনতে কি পাও’ দেখেছি। ছবিটা দেখে একটা আস্থা তৈরি হয়েছিল। জানতাম যে ভালো একটা কাজ হতে যাচ্ছে।

আসাদুজ্জামান নূর জানান, ‘শিকলবাহা’ সিনেমায় তাকে দেখা যাবে একজন প্রবীণ বিপ্লবীর ভূমিকায়। চরিত্রটার জন্য ঠিকঠাক প্রস্তুতি নিতে পেরেছি, তা নয়। কিছু দায়িত্ব থাকে, সেগুলো এড়ানো যায় না। সব মিলিয়ে চরিত্রের মধ্যে বেশিক্ষণ থাকা যায় না। মনোযোগ বিচ্ছিন্ন হয়।

২০১৯ সালের ডিসেম্বরে শেষ হয় ‘শিকলবাহা’র শুটিং। ছবিটি এই মুহূর্তে রয়েছে সম্পাদনার টেবিলে। শিগগিরই এই ছবিটি মুক্তি পাবে বলে জানান এর নির্মাতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here