প্রকৃতিকে ভালোবেসে পরীর সিদ্ধান্ত

প্রকৃতিকে ভালোবেসে পরীর সিদ্ধান্ত

অক্টোবর ১৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি করোনার সময়ে অনেকটাই ঘরবন্দি ছিলেন। আগামী ২৪শে অক্টোবর এই অভিনেত্রী জন্মদিন। বেশ কয়েক বছর ধরেই বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে দিনটি কাটে পরীর। করোনার কারণে এবার কি আয়োজন রাখছেন বিশেষ এই দিনটিতে?

না, করোনার কারণে আয়োজন থেমে থাকছে না বলে জানিয়েছেন ‘স্বপ্নজাল’র শুভ্রা। তিনি বলেন, এবারের জন্মদিনটা উদযাপনের কোনো ইচ্ছাই ছিলো না। দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই যারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে এই ধরনের একটা আয়োজনে। তাই সিদ্ধান্ত নিলাম জন্মদিনটা উদযাপন করবো ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে।

প্রতিবার জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেসকোর্ড ঠিক করে দেন পরীমনি। কখনো নীল, কখনো সোনালি বা কখনো সাদা। এবারের জন্মদিনে কী রঙয়ের ড্রেস কোর্ড রেখেছেন? এই বিষয়ে পরি বলেন, এবারের জন্মদিনে প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রধান্য দিয়ে আমার জন্মদিনের ড্রেস কোড থিম সাজিয়েছি।

জানা গেছে, রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জন্মদিনের আয়োজন রাখা হয়েছে।

এদিকে, সম্প্রতি সরকারি অনুদানের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন পরীমনি। আর ‘প্রীতিলতা’ নামে নতুন সিনেমায় নাম লিখিয়েছেন। রাশিদ পলাশ পরিচালিত ছবিতে ঐতিহাসিক চরিত্রে রূপদান করবেন পরীমনি।