পাঞ্জাবে বসছে নেহা-রোহানের বিয়ের আসর

0
15

সত্যি সত্যি বিয়েটা সেরেই ফেলছেন নেহা কাক্কার। আগামী ২৬ অক্টোবর পঞ্জাবে বসছে নেহা ও রোহন প্রীত সিংয়ের বিয়ের আসর। সোশ্যাল মিডিয়ায় বধূবেশে নেহা কাক্কারের এই ছবি পোস্ট করেছেন তার হবু বর পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং।

নেহার সঙ্গে নিজের ছবির পাশাপাশি নিজেদের বিয়ের কার্ডের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোহন প্রীত সিং। যা ইতিমধ্যেই ভাইরাল। নেহা-রোহানের বিয়ের কার্ড থেকেই জানা যাচ্ছে, তাদের বিয়ে আসর বসছে পাঞ্জাবে। ২৬ আগস্ট বসছে বিয়ের আসর। পাশাপাশি বিয়েক কার্ডে পাত্র-পাত্রী দুজনের পরিবারেরও নাম রয়েছে।

বেশ কিছুদিন ধরেই নেহা ও রোহনের বিয়ে নিয়ে জল্পনা চলছিল। তবে তারই মাঝে নেহা ও রোহন নিজেদের গানের ফার্স্টলুক পোস্টার রিলিজ করায়, অনেকেই মনে করেন, বিয়ের জল্পনা নেহাতই গানের প্রচারের জন্য করা হয়েছে।

নেহার বিয়েটা সত্যিই হচ্ছে কিনা, তা নিয়ে এলোমেলো অবস্থায় পড়েন বলিউডের সঙ্গীত জগত। তার কারণ, এর আগেও আদিত্য নারায়ণের সঙ্গে একটি গানের ভিডিও প্রকাশের আগে তাদের বিয়ের খবর প্রচার হয়েছিল।

তবে না, নেহা সত্যি রোহনকে বিয়েটা করছেন। তবে তার আগে ২১ অক্টোবর তাদের দু’জনের গানের ভিডিও প্রকাশ পাচ্ছে। যদিও আমন্ত্রণটির সত্যতা এখনও নেহা ও রোহনের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। তবে যেহেতু কার্ডটি রোহনও নেহার ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে, তাতে এটি সত্যিই তাদের বিয়ের কার্ড বলে মনে করছেন অনুরাগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here