পরপর দুই সপ্তাহে মুক্তি পাবে শাকিবের দুই ছবি

0
24

প্রায় সাত মাস বন্ধ থাকার পর স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার থেকে হল খোলার অনুমতি দিয়েছেন সরকার। হল খুললেও সিনেমার ১৬ অক্টোবর ‘সাহসী হিরো আলম’ নামের চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। দীর্ঘদিন বন্ধের পর এমন মানহীন চলচ্চিত্র দেখে হতাশ চলচ্চিত্র প্রেমীরা।

এমন যখন পরিস্থিতি তখন সুখবর দিলেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সহকারী সাধারণ সম্পাদক মো. ইকবাল। তিনি বলেন, আমার প্রযোজিত ‘বীর’ এবং ‘পাসওয়ার্ড’ দু’টি সিনেমা শুক্রবার মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি। প্রথমে বীর সিনেমাটি মুক্তি পাবে এবং পরের সপ্তাহে পাসওয়ার্ড মুক্তি পাবে।

ইকবাল আরো জানান, করোনার পরে সিনেমা হল খুলেছে। অনেকেই চাচ্ছেন শাকিব খানের নতুন চলচ্চিত্র মুক্তি পাক। কিন্তু ঝুঁকি নিয়ে কেউ মুক্তি দিচ্ছেন না। আর তাই আমি আমার প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ ছবি দুইটি ফের সারা দেশে মুক্তি দিবো।

উল্লেখ্য, ২০১৯ সালে ঈদ উপলক্ষে মুক্তি পায় মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শবনম বুবলি, ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডনসহ অনেকে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবিটি। এতে অভিনয় করছেন শাকিব-বুবলি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here