নেহার বিয়ের পোস্টার প্রকাশ!

নেহার বিয়ের পোস্টার প্রকাশ!

অক্টোবর ১৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বর্তমানে বলিউডে আলোচনার বিষয় হয়ে উঠেছে কণ্ঠশিল্পী নেহা কাক্কারের বিয়ের বিষয়। পাঞ্জাবী গায়ক রোহন প্রীত সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন এই গায়িকা। আপাতত তার ভক্ত-অনুরাগীরা বিয়ে নিয়েই মজে আছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এরই মধ্যে প্রকাশ্যে এলো ‘নেহু দ্যা বিয়া’র পোস্টার।

হবু স্বামী গায়ক রোহন প্রীতের সঙ্গে নতুন একটি গানের ভিডিও নিয়ে আসছেন নেহা। গানটির কথা ও সুর দু’টোই করেছেন নেহা নিজেই। আর তারই প্রথম দৃশ্য পোস্টার আকারে প্রকাশ পেয়েছে।

প্রকাশিত ওই পোস্টারে পাঞ্জাবের গোলাপী রঙের ট্রেডিশনের পোশাকে দেখা যাচ্ছে নেহাকে। আর রোহন প্রীত সাদা কুর্তা-পাজামা ও মাখায় পাগড়ী পরে বসে আছে। দু’জনই একে অপরের চোখে চোখ রেখে তাকিয়ে আছেন।

এদিকে রোহন প্রীত পোস্টার শেয়ার করে লিখেছেন, সকলে যে দিনটির জন্য অপেক্ষায় ছিল, অবশেষে এসেই গেল সেই দিনটি। আমাদের অফিসিয়াল পোস্টার প্রকাশ্যে এলো। মেরী ঘরওয়ালী নেহু, নেহার সঙ্গে আমার প্রথম গান প্রকাশ্যে আসছে আগামী ২১ অক্টোবর।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, রোহন প্রীতের সঙ্গে চলতি মাসেই সাতপাকে বাঁধা পড়ছেন নেহা। আর আগামী ২৬ অক্টোবর দিল্লিতে বসছে তাদের বিয়ের আসর।