‘নবাব’-এর লুকে দেখা দিলেন শাকিব

0
20

করোনার মাঝেই ‘নবাব এলএলবি’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। টানা শুটিংয়ের পর গান ও অ্যাকশন দৃশ্য বাদে প্রায় শেষ হয়েছে ছবির দৃশ্যধারণের কাজ। ছবিটি মুক্তির প্রাথমিক তারিখ ২৩ অক্টোবর নির্ধারণ করা হয়েছে। তবে সিনেমা হলে নয়, ছিবিটি মুক্তি পাবে অনলাইন প্ল্যাটফর্মে।

ছবিটির মুক্তি সামনে রেখে তাই প্রচারণার কাজ শুরু করলেন নির্মাতা অনন্য মামুন। শুক্রবার প্রকাশিত হল ‘নবাব এলএলবি’র প্রথম পোস্টার। এদিন সন্ধ্যায় পোস্টারটি পরিচালক তার ফেসবুক আইডিতে প্রকাশ করেন। এটি ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

পোস্টারে দেখা গেছে, মানববন্ধনের মাঝ দিয়ে মোটর সাইকেল চালিয়ে আসছেন শাকিব খান। দুপাশে পোস্টার, ব্যানার নিয়ে দাঁড়িয়ে হাজারো জনতা। তাতে ধর্ষণবিরোধী বিভিন্ন স্লোগান।

‘নবাব এলএলবি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। নায়িকা মাহিও আইনজীবী। অন্যদিকে আরেক নায়িকা স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ মামুন। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন শহিদুজ্জামান সেলিম।

সেলেব্রিটি প্রোডাকশন প্রযোজিত ছবিটি নিয়ে পরিচালক অনন্য মামুন বলেন, ইউনিটের সকলের সহযোগিতা ও পূর্ণ আন্তরিকতা থাকলে ভালো ছবি করা সম্ভব। যে আমাদের ছবির ‘নবাব’ তিনি তার দিক থেকে সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছেন। আর তিনদিন দেশে শুটিং করলেই কাজ শেষ। বাকি গান ও কয়েকটি দৃশ্য মালদ্বীপে করবো। ২৩ অক্টোবরেই ছবিটি মুক্তি পাবে।

এ ছবিতে আরো অভিনয় করছেন শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here