নতুন রূপে আসছে ‘গেন্দা ফুল’

0
10

চলতি বছর প্রকাশের পর আলোচিত হয় র‌্যাপার বাদশার ‘গেন্দা ফুল’। এতে মডেল হয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে গানের আসল মালিক রতন কাহারের নাম এতে উল্লেখ করেনি প্রযোজনা প্রতিষ্ঠান। বয়োজ্যেষ্ঠ এ গীতিকারকে অবজ্ঞা করায় তোলপাড় শুরু হয় ভারতব্যাপী। সমালোচনার মুখে পড়েন বাদশা। এবার সেই অবহেলারই পুরস্কার পাচ্ছেন রতন কাহার।

কলকাতার সংগীত পরিচালক তবলাবাদক বিক্রম ঘোষ ও পরিচালক অরিন্দম শীল তৈরি করছেন নতুন ‘গেন্দা ফুল’। এতে এক ফ্রেমে হাজির হচ্ছেন জ্যাকুলিন, রতন কাহার ও কলকাতার দেবলীনা। উদ্যোগটি নিয়েছে একই প্রতিষ্ঠান সনি মিউজিক। তাদের তরফ থেকে বিক্রম ঘোষের কাছে এ প্রস্তাব আসে। বলা হয়, ‘গেন্দা ফুল’-এর একটি তবলা মিক্স করতে হবে।

ভারতীয় সংবাদমাধ্যমকে বিক্রম বলেন, ‘ডিজে মিক্স হয় শুনেছি, রিমিক্স শুনেছি। কিন্তু তবলা বিট মিক্স! তখনই ঠিক করি যদি এটা তবলা মিক্স হয় তবে রতন কাহারকে দিয়েই গাওয়াব।

বিষয়টি নিয়ে খানিকটা দ্বিধায় ছিলেন বিক্রম। কারণ রতন কাহার আদৌ কাজটি করবেন কিনা সে বিষয়ে সন্দেহ ছিল। তবে সে আশংকা দূর হয়েছে। কারণ এ গীতিকবি গান ও ভিডিওতে অংশ নিয়েছেন সম্প্রতি। নতুন মিউজিক ভিডিওতে জ্যাকুলিনের মতোই লাল পেড়ে শাড়িতে দেখা যাবে দেবলীনা কুমারকে। থাকছেন জ্যাকুলিনও। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে গানটি প্রকাশ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here