নতুন প্রেমে মধুমিতা

0
50

মধুমিতা সরকার। ছোট পর্দা থেকে বড় পর্দাতেও অভিষেক হয়েছে তার।  ফেভারিটজমের জোয়ারে ভেসে এবারের পুজোয় তাই তার নতুন প্রেম? জব উই মেট-এ কারিনা যেমন পুরোনো প্রেম ভুলে আঁকড়ে ধরেছিলেন শহীদ কাপুরকে!

সোশ্যাল মিডিয়া সাক্ষী, ২২ অক্টোবর ষষ্ঠীর সকালে তিনি ব্রেকফাস্ট সেরেছেন নব্য ফিয়াসেঁর সঙ্গে। কলকাতার পাঁচতারা হোটেলে। সেখানে তাদের মেনুতে ছিল ডিমের পোচ। যা নিয়ে ঠাট্টা করতে ছাড়েননি অভিনেত্রীর প্রেমিক।

কে মধুমিতার প্রেমিক? কী করেন? নাঃ! রহস্য এতটাও ফাঁস হয়নি। প্রেমিকের নাম সাবির ওয়ালিয়া। অর্থাৎ, হিন্দি ভাষী। আন্দাজ, বড় বিজনেস টাইকুইন হবেন। এক গ্রাসে মধুমিতার এগ পোচ খেয়ে ফেলার দৃশ্য দেখে আপ্লুত হয়ে যিনি বলেই ফেলেছেন, ‘‘স্বল্পাহারী! কিন্তু জানেন, কোনটা তাকে পুষ্টি দেবে। ঠিক স্কট নারীর মতোই….।’’

গত বছর বিয়ে ভেঙেছে মধুমিতা সরকার-সৌরভ চক্রবর্তীর। তার পরে থেকেই খবরের শিরোনামে অভিনেত্রী। কখনও শোনা গিয়েছে, তিনি নাকি প্রথম সারির এক প্রযোজনা সংস্থার হাফ মালিকের ঘনিষ্ঠ। আবার প্রতীম ডি গুপ্তার ছবি ‘লাভ আজকাল পরশু’ করতে গিয়ে তার নাম জড়িয়েছিল নায়ক অর্জুন চক্রবর্তীর সঙ্গেও।

তবে এটি যে গুঞ্জন নয়, প্রমাণ মধুমিতা আর ঋষি কৌশিকের যৌথ ফ্যান পেজ। সেখানেই প্রকাশ্যে এলো অভিনেত্রীর নতুন প্রেম। যদিও এসব নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই মধুমিতার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here