নতুন প্রেমের ডুবেছেন মাহি?

0
15

অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মহিয়া মাহি করোনার বিরতি কাটিয়ে ফের কাজে ফিরেছেন। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

এই নায়িকা সোশ্যাল মিডিয়াতে বেশ সরব। প্রায়ই নানা ধরনের স্ট্যাটাস দেখা যায় তার ওয়ালে। কখনো আবেগী, কখনো রোমান্টিক আবার কখনো উদাসিন। আর এই সব পোস্ট নিয়েই চলে নানা আলোচনা।

বুধবার মাহি তার ফেসবুক ওয়ালে লাভ ইমো দিয়ে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে মাহির হাতের আঙ্গুলে লিখা’ মিস ইউ…’। আর এ নিয়েই ভক্তদের মনে জন্ম নিয়েছে নানা প্রশ্ন। কাকে মিস করছে তাদের প্রিয় নায়িকা?

এদিকে ঠিক দুই দিন আগে আরো এক পোস্টে মাহি লিখেন, ডুবেছি তোর প্রেমের নেশায়, কাটবেনা এই ঘোর সহসায়। আর নায়িকা কেন এমন স্ট্যাটাস দিয়েছেন এ নিয়ে জল্পনা এখন তুঙ্গে।

এদিকে বেশ কিছু দিন আগে আরেকটি আবেগঘন পোস্ট লেখেন মাহি। তিনি লেখেন, চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।

মাহির স্ট্যাটাস দেখে আবার অনেকেই তার সংসার নিয়ে চিন্তায় আছেন, কেননা বেশ লম্বা সময় ধরে নিজের সংসার নিয়ে ঝামেলায় ছিলেন বলে মিডিয়াতে গুঞ্জন শোনা গিয়েছে। শোনা গেছে স্বামী অপুর সঙ্গে ‘ডিভোর্স’ হয়েছে মাহির।

এদিকে তখন প্রায়ই মাহির ফেসবুকে নানা ধরনের স্ট্যাটাস দেখা যেতো যা থেকে অনেকেই ধারণা করে নিয়ে ছিলো হয়তো সত্যিই মাহির সংসার ভেঙ্গেছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। এরপর নানা সময়ে তাদের বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যেতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here