ধর্ষণের মিথ্যা মামলায় জন্য ফেঁসে যাচ্ছেন পায়েল!

0
44

ভারতীয় চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কশ্যপের বিরুদ্ধে দুটি মামলা করেছিলেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। একটি ধর্ষণ মামলা, অন্যটি মাদক নেওয়ার জন্য। তবে এই দুটি মামলার একটিও টিকছে না বলে খরব প্রকাশিত হয়েছে।

শনিবার অনুরাগ তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করে জানান, তিনি সব প্রমাণ নিয়ে হাজির হবেন। প্রমাণ জোগাড় করার জন্য তাকে পাঁচ দিন সময় দেওয়া হয়। এরপর গত শুক্রবার সকালে আইনজীবী প্রিয়াঙ্কা খিমানিকে সঙ্গে নিয়ে আবারও থানায় হাজির হন অনুরাগ।

এসময় তিনি জানান, অভিনেত্রী অভিযোগে যে সময়ের কথা বলেছেন, সেই সময় তিনি দেশেই ছিলেন না। ২০১৩ সালের পুরো আগস্ট মাস তিনি শুটিংয়ের কাজে শ্রীলঙ্কায় ছিলেন। আর সেটি প্রমাণের জন্য প্রয়োজনীয় নথিপত্রও হাজির করেছেন অনুরাগ।

শনিবার প্রিয়াঙ্কা সংবাদ সম্মেলনে বলেন, অনুরাগ সব তথ্যপ্রমাণ জমা দিয়েছেন। যে অভিযোগ করা হয়েছে, তা সম্পূর্ণ বানোয়াট, রাজনৈতিক। এ ধরনের ঘটনা কখনো ঘটেনি। অনুরাগের বিরুদ্ধে আনা সব অভিযোগ শতভাগ মিথ্যে। অভিযোগকারী উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফৌজদারি বিচার প্রক্রিয়াকে প্রভাবিত করতে চেয়েছেন। শুধু তাই নয়, মিটু আন্দোলনকেও বিপথে নেওয়ার চেষ্টা করেছেন।

অনুরাগের আইনজীবীর আশঙ্কা, পায়েল আদালতে তার স্বীকারোক্তি বদলাতে পারেন। সেই বিষয়েও আদালতকে জানিয়েছেন তারা। রায়ে নির্দোষ প্রমাণিত হলে তার মক্কেল (অনুরাগ কশ্যপ) উল্টো এই অভিনয়শিল্পীর বিরুদ্ধে মামলা করবেন বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here