ধর্ষকের অঙ্গ কেটে দেওয়ার দাবি চঞ্চল চৌধুরীর

0
10

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও রবিবার সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি প্রশাসনের নজরে আসে এবং একে একে চারজনকে গ্রেফতার করে পুলিশ ও র‍্যাব। এমন ঘটনায় নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে। আর এই প্রতিবাদে শামিল হয়েছেন দেশের শোবিজের তারকারাও।

চলচ্চিত্র ও নাটকের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। সেখানে এই অভিনেতা উল্লেখ করেছেন, ধর্ষকের অঙ্গ কেটে দেওয়া হোক।

চঞ্চল চৌধুরী লিখেছেন, ধর্ষণে প্রলুব্ধ করে মাথার ভেতর বাস করা অমানুষটা…মৃত্যুদণ্ড এদের জন্য যথেষ্ট নয়…প্রকাশ্যে এই অমানুষগুলোর লিঙ্গ শরীর থেকে কেটে আলাদা করে দেয়া হোক…যাতে লিঙ্গের ওপর শয়তান মাথার কোনো অধিকার না থাকে…তাহলেই এই বর্বরতা থেমে যাবে।

একই সঙ্গে ওই স্ট্যাটাসে আরো বলেছেন, এই কঠোর শাস্তি প্রয়োগে মানবাধিকারের কোনো মায়া কান্না আমরা শুনতে চাই না…সেই সঙ্গে আইনের সঠিক এবং কঠিন প্রয়োগ চাই…শাস্তি হোক দৃষ্টান্তমূলক….এর বাইরে কোন কথা নাই…হোক প্রতিবাদ।

এদিকে, সম্প্রতি চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে আকাশ ডিটিএইচের একাধিক বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেতা। বিজ্ঞাপনগুলো পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here