দেশেই শুরু হচ্ছে শাকিবের ‘লন্ডন লাভ’

দেশেই শুরু হচ্ছে শাকিবের ‘লন্ডন লাভ’

অক্টোবর ৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

নির্মাতা ইফতেখার চৌধুরী গত বছরের সেপ্টেম্বরে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে দুবাই গিয়েছিলেন। সঙ্গে ছিলেন কাহিনিকার আব্দুল্লাহ জহির বাবু। দুবাইয়ে তিনজন পরিকল্পনা করেন ‘লন্ডন লাভ’ নামে একটি ছবি নির্মাণের।

সেখান থেকে দেশে ফিরেই ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেন নির্মাতা। কথা ছিল লন্ডন ও দুবাইয়ের বিভিন্ন লোকেশনে হবে পুরো ছবির শুটিং, কিন্তু মার্চেই দেখা দেয় করোনাভাইরাসের প্রকোপ। সব কিছু গুছিয়ে নিয়েও শেষ পর্যন্ত শুরু করা যায়নি শুটিং। আপাতত লন্ডনে শুটিংয়ের জন্য ভিসা না পেলেও দেশেই শুরু করতে চান ছবির কাজ।

ইফতেখার চৌধুরী বলেন, গল্পে কিছুটা পরিবর্তন আনতে হচ্ছে। ঢাকাকে নতুন করে গল্পে রাখছি। আমি চাই, চলতি বছরই পুরো ছবির শুটিং শেষ করতে। আশা করছি, নভেম্বরের মাঝামাঝিতে লন্ডনের ভিসা মিলবে। তত দিনে যেটুকু পারি শুটিং এগিয়ে রাখতে চাই।

এই নির্মাতা আরো বলেন, ১৬ অক্টোবর শাকিব মালদ্বীপ যাবেন, ২২ অক্টোবর তার ফেরার কথা। দু-তিন দিন হয়তো তিনি বিশ্রাম নেবেন। এর পরই শুটিং শুরু করতে পারব বলে বিশ্বাস করি।

এদিকে, করোনার বিরতির পর শাকিব খান ব্যস্ত আছেন অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবির’র কাজ নিয়ে। সিনেমাটির গান ও অ্যাকশন দৃশ্যের শুটিং করতেই মালদ্বীপ যাচ্ছেন শাকিব। ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছে দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। ছবিটি অনলাইন মাধ্যমে মুক্তি পাবে।