তোপের মুখে কিয়ারা

তোপের মুখে কিয়ারা

অক্টোবর ২৮, ২০২০ 0 By বিনোদন২৪.কম

নানা কারণে আলোচনায় চলে এসেছেন বলিউডে উঠতি তারকা কিয়ারা। খোলামেলা পোশাকের দরুন বিতর্কিতও কম হননি তিনি। কেবলমাত্র বাস্তব জীবনেই নয়, পর্দাতেও তার অভিনয় নিয়ে বিতর্কে জড়িয়েছেন এ নায়িকা।

সম্প্রতি কিয়ারা অভিনীত ‘লাস্ট স্টোরিজ’ সিনেমা নিয়ে তুমুল বিতর্কের মুখে পড়তে হয় তাকে। সিনেমায় তার খোলামেলা ও সাহসী দৃশ্য নিয়ে কথা তুলছে বলিউডের চলচ্চিত্র সংশ্লিষ্টরাও। তবে কেউ কেউ তার সাহসের প্রশংসা করেছেন। কেউ আবার এমন অঙ্গভঙ্গির জন্য তার সমালোচনাও করেছেন।

তোপের মুখে পড়ে শেষ পর্যন্ত এসব বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেন কিয়ারা। তিনি বলেন, আমি জানতাম না ভাইব্রেটর জিনিসটা আসলে কী! কিন্তু একজন অভিনেতা বা অভিনেত্রীকে দক্ষতার সঙ্গে যে কোনো অভিনয় ফুটিয়ে তুলতে হয়। তাই পরিচালক করণ আমাকে এমন একটা দৃশ্যের কথা বলতেই গুগলে জেনে নিয়েছিলাম, ভাইব্রেটর আসলে কী জিনিস! স্বামী তার যুবতী স্ত্রীর যৌন চাহিদা পূরণে অক্ষম। আর তাই স্ত্রী ভাইব্রেটর-এর মাধ্যমে তার যৌন চাহিদা মিটিয়ে নেন। এই ছিল সিকোয়েন্স।

আর সেখানেই ভাইব্রেটর ব্যবহার করে যৌন তৃপ্তির অভিনয় করতে হয়েছিল কিয়ারাকে। তিনি সেই দৃশ্যে অসাধারণ অনুভূতি ফুটিয়ে তুলেছেন বলে মন্তব্য করেছেন। কাজটা সহজ ছিল না উল্লেখ করেন এ অভিনেত্রী।

তিনি বলেন, আমার মা-বাবাকে আগেই জানিয়েছিলাম, এরকম একটা সিনেমায় অভিনয় করব। তাই বাড়ির সবাই আমার এমন অভিনয়ের জন্য মানসিকভাবে প্রস্তুত ছিল। আর তারা ব্যাপারটাকে হালকাভাবেই নিয়েছে।