তৃতীয়বার বিয়ে করলেন শমী কায়সার

0
59

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার আবারো বিয়ে করেছেন। এ নিয়ে তৃতীয়বার বিয়ে করলেন তিনি। শমীর স্বামী রেজা আমিন পেশায় ব্যবসায়ী।

জানা গেছে, পারিবারিকভাবে গত ২৭ সেপ্টেম্বর বিয়ে হয় তাদের। শুক্রবার (৯ অক্টোবর) জমকালো অয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়। শমীর স্বামী রেজা আমিন পেশায় ব্যবসায়ী।

শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। তাদের সংসারের স্থায়িত্ব ছিল দুই বছর। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আরাফাতকে। সেই সংসারও টিকেনি।

শমী কায়সারের জন্ম প্রখ্যাত লেখক শহীদুল্লাহ কায়সার ও পান্না কায়সার দম্পতির ঘরে। ১৯৮৯ সালে পরিচালক আতিকুল হক চৌধুরীর হাত দিয়ে টিভি অভিনয় শুরু করেন শমী। তার অভিনীত উল্লেখ্যযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে আরও আছে ছোট ছোট ঢেউ, স্পর্শ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা প্রভৃতি।

শমী কায়সার চলচ্চিত্রে অভিনয় করেও নজর কেড়েছেন। এর মধ্যে রয়েছে তানভীর মোকাম্মেল পরিচালিত লালন, চাষী নজরুল ইসলাম পরিচালিত হাছন রাজা সিনেমা।

১৯৯৭ সালে শমী কায়সার গড়ে তুলেন তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ধানসিঁড়ি প্রোডাকশন। এই প্রতিষ্ঠানের প্রযোজনায় মুক্তি এবং অন্তরে নিরন্তরে নাটক নির্মিত হয়। ২০১৩ সালে নভেম্বরে তার প্রতিষ্ঠান ধানসিঁড়ি কমিউনিকেশন লিমিটেড রেডিও এ্যাক্টিভ নামে একটি বেতার কেন্দ্রের নিবন্ধনও পায়।

বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন বলা যায়। বছরে দুই একটি বিশেষ টিভি নাটক বা টেলিছবিতে দেখা মিলে তার। তবে তিনি পুরোদস্তুর ব্যস্ত রয়েছেন ব্যবসা নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here