তুরস্কে শুরু হচ্ছে ‘দিন : দ্য ডে’র শুটিং

0
18

অবশেষে তুরস্কে শুরু হতে যাচ্ছে ‘দিন : দ্য ডে’ ছবির শেষ লটের শুটিংয়। আগামী ২০ অক্টোবর থেকে শুরু হবে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ছবির দৃশ্যধারণ।

এর আগে শুটিংয়ের জন্য ১৮ অক্টোবর ইউনিট নিয়ে তুরস্কে যাবেন অনন্ত। ইউনিটে স্ত্রী চিত্রনায়িকা বর্ষাসহ ছোট্ট একটি টিমও থাকবে। স্বাভাবিক সময়ে বিশাল বহর নিয়ে শুটিং করলেও করোনার কারণে এবারের তুরস্ক সফরে টিম ছোট করতে হয়েছে।

এ প্রসঙ্গে অনন্ত বলেন, আমাদের এ ছবির শুটিং চলতি বছরের ফেব্রুয়ারি-মার্চ নাগাদ শেষ হয়ে যাওয়ার কথা ছিল। বাংলাদেশ, ইরান, আফগানিস্তানে শুটিং করেছি। এরই মধ্যে ছবির ৮০ শতাংশ কাজও শেষ হয়েছে। বাকি শুটিং তুরস্ক ও ইউরোপের কয়েকটি দেশে করার পরিকল্পনা করেছিলাম; কিন্তু করোনার কারণে তুরস্কের অংশটুকু রাখতেই হচ্ছে।

এরই মধ্যে তুরস্কে শুটিংয়ের অনুমতিও পেয়েছেন। ইস্তাম্বুল, আনাতোলিয়াসহ কয়েকটি লোকেশনে শুটিং হবে। ফাইট, চেজিং ও গানের শুটিংয়ের জন্য প্রস্তুতি আছে। শুটিং করতে তুরস্কে ১৫ দিন অবস্থান করবেন বলে জানিয়েছেন অনন্ত।

ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবিটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মোস্তফা অতাশ জমজম। ছবিতে অনন্ত-বর্ষা ছাড়াও লেবানন, ইরান ও হলিউডের বেশ ক’জন শিল্পী অভিনয় করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here