তিশার সংস্পর্শে তাহসান আক্রান্ত!

0
98

সম্প্রতি একটি শুটিং সেটে তাহসানের সহশিল্পী ছিলেন তানজিন তিশা। ওই সময় তানজিন তিশা করোনায় আক্রান্ত হলে আইসোলেশনে চলে যান তাহসান। শুক্রবার এক বিবৃতিতে তাহসান জানান তিনি নিজেও করোনা আক্রান্ত। পাশপাশি ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সম্প্রতি ‘মানি মেশিন’ নামে একটি ওয়েবের শুটিং করেন তাহসান ও তানজিন তিশা। গত সপ্তাহে হঠাৎ সেই শুটিং থেকে বিরতি নেন তিশা। পরে তিশা জানান, তিনি করোনায় আক্রান্ত। এরপর ওই ইউনিটের প্রায় সবাই আইসোলেশনে চলে যান।

তাহসান লিখেছেন, আমার স্বাস্থ্য সম্পর্কে আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ। আমার স্বাস্থ্যের অবস্থার কারণে আলাদাভাবে সবার উত্তর দেওয়া এবং ফোন কল গ্রহণ করা আমার পক্ষে কঠিন। আমি আশা করি এই বার্তাটি আপনার প্রশ্নের উত্তর দেবে।

তাহসান বলেন, আমার সহ-অভিনেত্রী তানজিন তিশা কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ার পর আমি সঙ্গরোধে ছিলাম। পরিচালক মোস্তফা কামাল রাজের ‘মানি মেশিন’-এর শুটিং চলাকালীন আমি গত সপ্তাহে তার (তানজিন তিশা) সঙ্গে ছিলাম। সে কারণে পূর্ব সতর্কতার জন্য আগেই আমি সঙ্গরোধে ছিলাম।

তাহসান আরো লিখেছেন, আমার খুব সামান্য লক্ষণ দেখা দেওয়ার পরও আমি এই সপ্তাহে পরীক্ষা করেছিলাম। আমি সবেমাত্র ফলাফল পেয়েছি এবং আমিও কোভিড পজিটিভ। আমার সমস্ত শুভাকাঙ্ক্ষী যারা আমাকে করোনা সম্পর্কিত বার্তা প্রেরণ করছেন, তাদের কাছে আমি বলতে চাই যে; আমার জ্বর বা অন্য কোনো গুরুতর লক্ষণ নেই। সবেমাত্র পেশির ছোটখাটো ব্যথা এবং সাধারণ দুর্বলতা রয়েছে। সুতরাং দয়া করে আমার স্বাস্থ্য সম্পর্কে চিন্তা করবেন না। আপনাদের ভালোবাসা এবং উদ্বেগগুলো সত্যিই আমাকে স্পর্শ করেছে।

এদিকে তানজিন তিশা করোনায় আক্রান্ত হওয়ার খবর জানার পরই নাটকের সব কাজ বাতিল করেছেন তাহসান। নির্মিতব্য সব কটি নাটকের কাজ স্থগিত হওয়ায় একপ্রকার বিপদেই পড়েছেন নির্মাতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here