জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ফারাজ খান

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ফারাজ খান

অক্টোবর ১৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

নব্বই দশকের জনপ্রিয় বলিউড অভিনেতা ফারাজ খান মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বর্তমানে ভারতের বেঙ্গালুরুর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

জানা গেছে হয়েছে, এক বছর ধরে কাশি ও বুকের সংক্রমণে ভুগছেন ফারাজ খান। তার চিকিৎসার জন্য ২৫ লাখ রুপি প্রয়োজন। কিন্তু এত অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। এজন্য ফারাজ খানের ছোট ভাই টেলিভিশন অভিনেতা ফাহমান খান তহবিল সংগ্রহের কাজ শুরু করেছেন।

ফাহমান খান বলেন, সম্প্রতি ভাইয়ের শারীরিক অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করি। গত পাঁচদিন ভাইকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল।

চিকিৎসকদের বরাদে তিনি বলেন, তারা বলেছেন ফারাজ খানের চেবেঁ থাকার সম্ভাবনা ৫০শতাংশ। ভাই এখন চিকিৎসায় সাড়া দিচ্ছেন। কিন্তু এখনো তার জ্ঞান ফিরেনি।

অর্থ সংকটের কথা জানিয়ে ফাহমান খান বলেন, আমাদের সঞ্চিত অর্থের বেশি অংশ ভাইয়ের চিকিৎসার জন্য ব্যয় করেছি। এখন বুঝতেছি না হাসপাতালে চিকিৎসা খরচ কীভাবে মিটাবো!

ফারাজ খান বলিউড অভিনেতা ইউসুফ খানের পুত্র। ১৯৯৬ সালে ‘ফারেব’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ফারাজ খানের। এরপর ‘পৃথিবী’, ‘লাভ স্টোরি’, ‘মেহেন্দি’, ‘দুলহান বানাও মেরি তেরি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন।