জন্মদিনে ভালো নেই পরীমনি

0
13

২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। ‘রানা পস্নাজা’ নামের ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। যদিও এ ছবিটি এখনো মুক্তি পায়নি। তবে ছবি মুক্তির আগেই একের পর এক ছবিতে চুদ্ধি হয়ে তুমুল আলোচনায় আসেন তিনি।

পরিতাপে বিষয়, এখন পর্যন্ত পরীমনি অভিনীত কোনো ছবিই বাণিজ্যিকভাবে ব্যবসা সফল হয়নি। তারপরও প্রতিনিয়ত ভিন্ন ভিন্ন ছবিতে অভিনয় করে আলোচনার ধারা অব্যাহত রেখেছেন তিনি।

আজ ২৪ অক্টোবর এ পরীমনিরর জন্মদিন। ১৯৯২ সালের এই দিনে সাতক্ষীরা জেলায় জন্মগ্রহণ করেন তিনি। প্রতি বছরের মতো এবারো বিশেষভাবে দিনটি কাটানোর পরিকল্পনা করেছেন তিনি। প্রকৃতির সঙ্গে মিলিয়ে এরইমধ্যে সবুজ শাড়ি পরে জন্মদিন পালন করবেন বলে ঘোষণা দিয়েছেন। তবে জন্মদিনের আগ মুহূর্তে অসুস্থ হয়ে পড়েছেন পরীমনি।

শুক্রবার বিকালে পরীমনি ফেসবুকে জানিয়েনে, হঠাৎ করে জ্বর এসেছে তার। তবে পরিকল্পনা অনুযায়ীই জন্মদিন পালিতে হবে বলে জানান তিনি।

পরীমনি আরো জানান এবারের জন্মদিন উপলক্ষে রাজধানীর একটি অভিজাত পাঁচ তারকা হোটেলে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। করোনার কারণে বিগত কয়েক মাস প্রাণখুলে হাসতে পারিনি। এবারের জন্মদিনটি উদযাপনের কোনো ইচ্ছা ছিল না। কিন্তু স্বাস্থ্যবিধি মেনে জন্মদিন বিশেষভাবে উদযাপন করা যেতেই পারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে, প্রিয় প্রিয় মুখগুলোর সঙ্গে দেখা হবে, গল্প হবে, আড্ডা হবে, প্রাণখুলে একটু হাসতেও পারব ইনশাআলস্নাহ।

এবারের জন্মদিনে প্রকৃতির প্রতি ভালোবাসা রেখে জন্মদিনের ড্রেস কোড রেখেছেন সবুজ রংকে প্রাধান্য দিয়ে।

কয়েক বছর ধরে পরীমনি তার জন্মদিনের সকালটা কিছু সুবিধাবঞ্চিত শিশুর জন্য উৎসর্গ করেন। তাদের নিয়ে কেক কাটেন, বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করেন অর্থাৎ তাদের সাথে আনন্দ ভাগ করেন। এবারো তার ব্যতিক্রম হবে না বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here