চুপিসারেই বিয়ে করলেন শার্লিন ফারজানা

চুপিসারেই বিয়ে করলেন শার্লিন ফারজানা

অক্টোবর ১০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

প্রায় এক বছরেরও বেশি সময় ধরে পর্দায় দেখা মেলেনি মডেল ও অভিনেত্রী শার্লিন ফারজানার। নিজেকে একেবারেই আড়াল করে রেখেছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। তবে এবার জানা গেলো, তার আড়াল হওয়ার কারণ। অনেকটা চুপিসারেই বিয়ে করেছেন এই অভিনেত্রী।

জানা যায়, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে বনানীর নিজস্ব বাসাতে বাগদান হয় শার্লিনের। শুধু তাই নয়, সে বছরের ২৩ নভেম্বর দুই পরিবারের সম্মতিতে এক ঘরোয়া আয়োজনে গুলশানের এক অভিজাত রেস্তোরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

এই বিষয়ে শার্লিন ফারজানার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সত্যি বলতে আমি ভীষণ আনন্দিত। সবকিছু আসলে হঠাৎ করেই হয়ে গিয়েছে। তবে আমাদের দুই পরিবারের সদস্য, ঘনিষ্টজনরা উপস্থিত ছিলেন। আমাদের বড় আয়োজন করে সবকিছু করার পরিকল্পনা থাকলেও সেটা তখন আর করা হয়নি। এরপর করোনার কারণে আর ওরকম কিছু ভাবিনি। তবে আগামী জানুয়ারি মাসে কাছের মানুষদের নিয়ে একটা বড় আয়োজনের গেট টুগেদার আয়োজন করার পরিকল্পনা আছে আমাদের।

২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগীতার বিজয়ী হয়ে শোবিজে পথচলা শুরু করেছিলেন শার্লিন। এরপর বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে দেকা গেছে। এরপর অমিতাভ রেজা চৌধুরীর ‘গ্রামীণফোন’ ও গাজী শুভ্রর ‘সিলন চা’ এর বিজ্ঞাপনের মডেল হয়ে রীতিমতো নতুন করে আলোচনায় আসেন তিনি।

কাজ করেন অসংখ্য নাটকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘উনপঞ্চাশ বাতাশ’। সিনেমাটি পরিচালনার পাশাপাশি কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা, ফটোগ্রাফি, সংগীত পরিচালনা, পোস্টার ডিজাইন করেছেন নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল।