চাহিদার শীর্ষে প্রিয়াঙ্কার আত্মজীবনী

চাহিদার শীর্ষে প্রিয়াঙ্কার আত্মজীবনী

অক্টোবর ৩, ২০২০ 0 By বিনোদন২৪.কম

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। গায়ক নিক জোনাসকে বিয়ে করে বর্তমানে মার্কিন মুলুকেই থাকছেন বলিউডের ‘দেশি গার্ল’।

শুক্রবার সন্ধ্যায় তার আত্মজীবনী ‘আনফিনিশড’ প্রকাশ করেছেন এই অভিনেত্রী। ২৪ ঘণ্টা পার না হতেই চাহিদার শীর্ষে এই বই। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি স্ক্রিনশট প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। এতে লেখা রয়েছে, ২৪ ঘণ্টায় সর্বাধিক বিক্রিত বই। শীর্ষে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের আত্মজীবনী ‘আনফিনিশড’।

বইটির প্রকাশক ব্যালানটাইন বুকস। মূল্য ২৮ মার্কিন ডলার। প্রিয়াঙ্কা লিখেছেন, মাত্র ১২ ঘণ্টার মধ্যে যুক্তরাষ্ট্রে শীর্ষ অবস্থানে পৌঁছানোর জন্য সবাইকে ধন্যবাদ। আশা করব সবাই এটি পছন্দ করবেন।

অভিনয়ের পাশাপাশি জনহিতৈষী কাজ করেন সাবেক এই বিশ্ব সুন্দরী। ইউনিসেফের মুখপাত্র হিসেবেও কাজ করেছেন প্রিয়াঙ্কা। ‘আনফিনিশড’ বইটিতে বর্তমান অবস্থায় পৌঁছানো পর্যন্ত তার সংগ্রাম, প্রাপ্তি এবং আরো বিভিন্ন বিষয় ‍তুলে ধরেছেন তিনি।

ভারতের জমশেদপুরের মেয়ে প্রিয়াঙ্কার পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দেন। ভারতে ফিরে মিস ইন্ডিয়া ও মিস ওয়াল্র্ড প্রতিযোগিতায় নাম লেখান। পরবর্তী সময় তা জিতেও যান।

২০১৮ সালে আত্মজীবনী লেখার ঘোষণা দেন প্রিয়াঙ্কা। গত বছর বইটি বাজারে আসার কথা ছিল। কিন্তু লেখার কাজ গুছিয়ে উঠতে না পারায় তা সম্ভব হয়নি। গত ১১ আগস্ট এক টুইটে ‘আনফিনিশিড’র কাজ শেষ হওয়ার তথ্য জানান প্রিয়াঙ্কা।