গোপনে বিয়ে করলেন জন সিনা

0
15

কুস্তি আর বিনোদনের মিশেলে জন সিনার জুড়ি মেলা ভার। অথচ এমন একজন সুপারস্টার বিয়ে করলেন গোপনে। নিজের বিয়ের কথা নিজের মুখে স্বীকারও করলেন না জন। স্থানীয় সংবাদমাধ্যমে খবর ফাঁস হওয়ার পরই এই মহাতারকার বিয়ের ব্যাপারটা প্রকাশ্যে এসেছে।

২০১৯ সালের শুরু থেকেই ৩১ বছর বয়সি শে শারিয়াজদের সঙ্গে ডেট করেছেন জন সিনা। আগের সম্পর্কগুলোর অভিজ্ঞতা ভালো না হওয়ায় এই সম্পর্কটির ব্যাপারে সবকিছু গোপন রেখেছিলেন সুপারস্টার। তাদের নিয়ে বেশি আলোচনা হোক, শুরু থেকেই সেটা চাইতেন না জন। তাই সবার অলক্ষ্যে বিয়েটাও সেরে নিলেন তিনি।

শোনা যাচ্ছে, বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে শে শারিয়াজদেকে বিয়ে করেছেন জন। গত মাসেই আংটিবদল হয় তাদের। তখনই নাকি বান্ধবীর সঙ্গে রেজিস্ট্রি করার জন্য আবেদন করেন জন সিনা। অবশেষে বুধবার ছোট্ট অনুষ্ঠানে পরিণয় সম্পন্ন হয়েছে এই দম্পতির।

অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। এমনকি, শে বা সিনা কেউই বিয়ের ব্যাপারটি নিজে থেকে জানাননি।

৩১ বছরের শে’র জন্ম ইরাকে। তবে তিনি কানাডার নাগরিক। ভ্যানকুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত তিনি। ২০১৮ সালে নিকি বেল্লার সঙ্গে বিচ্ছেদের পরই শে’র সঙ্গে ঘনিষ্ঠ হন জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here