ক্রিকেটে সালমান খান

ক্রিকেটে সালমান খান

অক্টোবর ২১, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দিকে নজর দিলেই স্পষ্ট বোজা যায় ক্রিকেটের সঙ্গে বলিউড তারকাদের সম্পর্কই। আইপিএলে বেশ কয়েকটি দলের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত বলিউড সুপারস্টাররা।

আইপিএলের দল কলকাতা নাইট রাউডার্সের মালিকানায় আছেন বলিউড বাদশা শাহরুখ খান। কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানার সঙ্গে যুক্ত আছেন অভিনেত্রী প্রীতি জিনতা। এ ছাড়া ক্যারিবিয়ার প্রিমিয়ার লিগেও (এলপিএল) একটি দলের মালিক শাহরুখ।

শাহরুখ-প্রীতির পর এবার এই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন সুপারস্টার সালমান খান। শ্রীলংকান প্রিমিয়ার লিগে (এলপিএল) দল কিনেছেন তিনি। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের বরাতে এমন খবরই পাওয়া গেছে।

টাইমস অব ইন্ডিয়া জানায়, কেন্ডি টাসকার্সের মালিকানা কিনেছেন সালমান এবং তার পরিবার। মালিকানায় সালমান ছাড়াও তার দুই ভাই সোহেল খান এবং সেলিম খানও আছেন বলে জানা গেছে।

তবে দলে আছে বিশেষ চমক। কেননা এই দলে ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইলকে ভিড়িয়েছেন সালমান খান। অভিজ্ঞ আর তারুণ্যনির্ভর দল গড়ে বেশ আশাবাদী সালমান ও সোহেল।

জানা গেছে, গেইল ছাড়াও দলে আছেন কুশাল পেরেরা, লিয়াম প্লাঙ্কেট, পেসার ওয়াহাব রিয়াজ, কুশল মেন্ডিস এবং নুয়ান প্রদীপের মতো তারকা ক্রিকেটার।