ক্যান্সার জয় করলেন ৬১ বছর বয়সী সঞ্জয় দত্ত

0
16

কয়েকমাস আগে হঠাৎ করেই কাজ থেকে বিরতি নেওয়ার ঘোষণা দেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। তখন জানা যায় তার শরীরে বাসা বেধেছে ক্যান্সার। এরপর চিকিৎসা ও কেমোথেরাপি চলছিল সঞ্জয় দত্তের। অবশেষে ক্যান্সার থেকে মুক্ত হলেন তিনি। বুধবার নিজের ক্যান্সার মুক্তির ঘোষণা দেন ৬১ বছর বয়সী ‘মুন্নাভাই’খ্যাত অভিনেতা।

সঞ্জয় দত্ত এক টুইটা বার্তায় তার সকল ভক্ত ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। দু’টি কেমেথেরাপি হয়েছে এই অভিনেতার। আর তাতেই ভালো ফল মিলেছে।

এরই মধ্যে খবর রটেছিল, সঞ্জয়ের হাতে নাকি আর ছ’মাস মতো সময় রয়েছে। মঙ্গলবার সেই গুঞ্জন নস্যাৎ করে সংবাদ সংস্থা পিআটিইকে সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য জানিয়েছিলেন, অভিনেতা ভালো আছেন। চিকিৎসায় ভালো সাড়া মিলছে। কিছু রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন তারা।

বুধবারই সঞ্জয়ের সেই রিপোর্ট হয়তো হাতে আসে। সামাজিকমাধ্যমে অনুরাগীদের সুখবর জানাতে দেরি করেননি বলিউডের ‘সঞ্জু বাবা’।

সুখবর ঘোষণা দিয়ে তিনি জানান, ২১ অক্টোবর ছেলে ও মেয়ের জন্মদিনে এর থেকে ভালো উপহার তিনি আর দিতে পারতেন না। নিজের সুস্থতার জন্য মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ডা. সেওয়ান্তি ও বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন সঞ্জয়।

এর আগে এক ভিডিও বার্তায় সঞ্জয় জানিয়েছিলেন, এবার কাজে ফিরতে চলেছেন তিনি। নভেম্বরেই শুরু করবেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’র শুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here