কী কারণে ৮০০ কোটি টাকায় রাজপ্রাসাদ কিনলেন সাইফ

কী কারণে ৮০০ কোটি টাকায় রাজপ্রাসাদ কিনলেন সাইফ

অক্টোবর ২৩, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউডের অভিনেতা সাইফ আলি খান ৮০০ কোটি টাকা দিয়ে একটি হোটেল সংস্থা থেকে পতৌদির রাজপ্রাসাদ উদ্ধার করেছেন। তবে লিউডের এ নবাব মনে করেন, এই প্রাসাদের দাম তার কাছে অমূল্য।

প্যালেসটি নিমরানা হোটেল চেনের অন্তর্ভুক্ত। সংস্থার সঙ্গে তাদের আলাদা একটি চুক্তি হয়েছে বলে জানিয়েছেন সাইফ। কয়েক দিন আগেই ওই প্যালেস থেকে স্ত্রী কারিনা ও ছেলে তৈমুরকে নিয়ে মুম্বাই ফিরেছেন তিনি।

এরপরই সাইফ বলেন, মহলটির আর্থিক মূল্য নির্ধারণ করা অসম্ভব। কেননা, আবেগের দিক থেকে ওই সম্পত্তি অমূল্য। সেখানে আমার ঠাকুমা-ঠাকুরদা আর বাবার সমাধিস্থ। প্রায় একশো বছর আগে ঠাকুমার জন্য ঠাকুরদা তৈরি করেছিলেন মহলটি। তারপর সময় বদলে যায়। আর বাবা পরে রাজমহলটা লিজ করেছিলেন।

তিনি আরো জানান, পিতা মনসুর আলি খান পতৌদির মৃত্যুর পর ওই রাজমহলটা আবার ফিরে পাওয়ার ইচ্ছা জাগে তার। তাই সুযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই লিজের টাকা পরিশোধ করে প্যালেসের মালিক হলাম।

বুধবারই ছেলে তৈমুর ও স্ত্রী কারিনা কাপুর খানকে সঙ্গে করে মুম্বাই ফিরেছেন সাইফ। স্ত্রী কারিনা সেখানে ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিংয়ের জন্য গিয়েছিলেন। শুটিং শেষ হলে প্রাসাদে বিবাহবার্ষিকী পালন করেন এ তারকা দম্পতি।