কাজলের বিয়ে ৩০ অক্টোবর

কাজলের বিয়ে ৩০ অক্টোবর

অক্টোবর ৬, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বিয়ে করতে যাচ্ছেন ভারতের দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার এ ঘোষণা দিয়েছেন অভিনেত্রী নিজেই।

এই অভিনেত্রী জানান, ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি। মুম্বাইয়ে বসবে বিয়ের আসর। তবে করোনা পরিস্থিতিতে দুই পরিবারের ঘনিষ্ঠরাই শুধু উপস্থিত থাকবেন।

গৌতমের সঙ্গে নতুন জীবন শুরু করতে যাচ্ছেন। তাই তিনি উচ্ছ্বসিত। জীবনে চলার পথে ভক্তরা যেভাবে তার পাশে দাঁড়িয়েছেন, ভালোবেসেছেন, ভবিষ্যতেও তা বজায় থাকবে বলে আশা প্রকাশ করেন।

ক্যাথেড্রাল ও জন কোনন স্কুলে পড়াশোনা করেছেন গৌতম। পরবর্তীতে মার্কিন যুক্তরাষ্ট্রের টাফটস ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন তিনি। গৌতম কিচলু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার ও একজন উদ্যাক্তা।

বর্তমানে কাজলের হাতে একাধিক সিনেমা রয়েছে। চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

কাজল আগরওয়াল জানান, বিয়ের পরও সিনেমায় অভিনয় চালিয়ে যাবেন তিনি।

২০০৪ সালে হিন্দি ছবি ‘কিঁউ- হো গ্যায়া না’ দিয়ে বলিউডে পা রাখেন কাজল আগারওয়াল। এরপর ২০০৭ সালে ‘লক্ষ্মী কল্যানম’ নামে একটি জনপ্রিয় তামিল সিনেমা দিয়ে রূপালি জগতে ফের নিজেকে জানান দেন। ‘বাহুবলি’ পরিচালক এস এস রাজামৌলির ‘মাগধিরা’তেও দেখা যায় কাজলকে। পাশাপাশি মোসাগাল্লু, ইন্ডিয়ান পার্ট টু, মুম্বাই সাগা, প্যারিস প্যারিস-সহ দক্ষিণের একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন।

ব্যবসায়ী পরিবারে জন্ম কাজলের। বাবা বিনয় আগারওয়াল কাপড়ের ব্যবসায়ী। ১৬ বছরের ক্যারিয়ারে পঞ্চাশের বেশি তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন। ২০১১ সালে রোহিত শেঠির ‘সিংহাম’ সিরিজের প্রথম ছবিতে অজয় দেবগনের নায়িকা হিসেবে অভিনয় করেন কাজল। ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘স্পেশাল ২৬’ এ হয়েছিলেন অক্ষয় কুমারের নায়িকা।