করোনা আক্রান্ত মৌ খান

0
22

ঢাকাই চলচ্চিত্রে এ প্রজন্মের নায়িকা মৌ খান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল ৯ অক্টোবর তার করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছেন তিনি। বর্তমানে তিনি নিজ বাসাতেই আইসোলেশনে রয়েছেন।

মৌ জানান, গত ৮ অক্টোবর থেকে তিনি অসুস্থ। প্রথমে জ্বর আসে। এরপর কাশি শুরু হয়। গলাতেও একটু একটু সমস্যা অনুভব করেন। খাবারের স্বাদ-ঘ্রাণও পাচ্ছিলেন না। তারপরই করোনা সন্দেহ হলে চিকিৎসকের পরামর্শে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দেন।
অবশেষে শুক্রবার রিপোর্ট হাতে আসলে জানা যায় করোনায় আক্রান্ত মৌ।

এ বিষয়ে মৌ বলেন, শরীরে এখন জ্বর আছে। খাবারের স্বাদ পাচ্ছি না। হালকা কাশি আছে। বাসায় আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। দোয়া করবেন সবাই আমার জন্য যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দী থাকার পর সম্প্রতি শাহীন সুমন পরিচালিত আন্ডারওয়ার্ল্ডের গল্পে ওয়েব সিরিজ ‘মাফিয়া’র শুটিং শুরু করেছিলেন মৌ খান। এখানে তার বিপরীতে কাজ করছেন আনিসুর রহমান মিলন। প্রথমে নারায়ণগঞ্জ এবং পরে কক্সবাজারে ‘মাফিয়া’র শুটিং করেছেন মৌ। সেখান থেকে ফিরেই অসুস্থবোধ করছিলেন, এরপর তার শরীরে করোনা উপসর্গ দেয়া দেয়।

মৌ খান ‘প্রতিশোধের আগুন’ নামে ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর তিনি বাহাদুরি, বান্ধব, তুই আমার জান, তবুও প্রেম দামি নামে চারটি ছবিতে কাজ করেছেন। এগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

এছাড়াও সম্প্রতি সাইমন সাদিকের বিপরীতে একটি সরকারি অনুদানের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মৌ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here