কন্টাক্ট লেন্স পড়ে দৃষ্টি হারাতে বসেছেন অভিনেত্রী মিষ্টি

0
25

চোখের দৃষ্টি হারাতে বসেছেন মডেল ও অভিনেত্রী মিষ্টি মারিয়া। কন্টাক্ট লেন্স ব্যবহার করায় তিনি এখন চোখের দৃষ্টি হারানোর শঙ্কায় পড়েছেন। নাটকের শুটিংয়ে গিয়ে চরিত্রের প্রয়োজনে চোখে কন্টাক্ট লেন্স পরতে হয়েছিলো তাকে। শুটিং শেষে লেন্স খোলার পর থেকেই চোখে দেখতে পারছেন না! প্রায় একদিন পেরিয়ে যাওয়ার পরও চোখ খুলতে পারছেন না বলে জানান এই অভিনেত্রী।

গত সপ্তাহে একটি নাটকের শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে গিয়েছিলেন মিষ্টি মারিয়া। গত ১২ অক্টোবর চরিত্রের প্রয়োজনে তাকে এক জোড়া কনট্যাক্ট লেন্স পরতে হয়। লেন্স খোলার পর থেকে চোখে দেখতে পারছেন না তিনি।

এরপর জরুরি ভিত্তিতে ওই রাতেই ট্রেনযোগে জয়পুরহাট থেকে ঢাকায় ফিরেন মিষ্টি। বর্তমানে রাজধানীর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে তার চোখের চিকিৎসা চলছে বলে জানিয়েছেন মিষ্টি মারিয়া।

তিনি জানান, ডাক্তার প্রথমদিকে বলছিলেন যে এটা তেমন কিছু নয়। ঠিক হয়ে যায় কয়েক ঘণ্টার মধ্যে। লেন্স খোলার সময় হয়তো চোখের কর্ণিয়ার ফার্স্ট লেয়ার ফেটে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে দেখা যাচ্ছে না। ডাক্তার বলেন, এসব ক্ষেত্রে সাধারণত ২৪ ঘণ্টার মধ্যে লেয়ার তৈরি হয়ে যায়। কিন্তু আমার ক্ষেত্রে তেমনটি হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here