ওষুধ কেনার টাকা নেই সুফিয়ার

ওষুধ কেনার টাকা নেই সুফিয়ার

অক্টোবর ২, ২০২০ 0 By বিনোদন২৪.কম

টাকার অভাবে ওষুধ কিনতে পারছেন না জনপ্রিয় লোকসংগীত শিল্পী কাঙালিনী সুফিয়া। ১৩ দিন ধরে ঘরে ওষুধ নেই তার। ফলে দিন দিন আরো অসুস্থ হয়ে পড়ছেন তিনি। শারীরিক ও মানসিকভাবে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন তিনি।

তার মেয়ে পুষ্প বেগম বলেন, ১৩ দিন ধরে মায়ের ওষুধ কেনার কোনো টাকা নেই। ওষুধের দোকানে ২৫ হাজার টাকার মতো বাকি পড়ে আছে। টাকা পরিশোধ করতে না পারায় আর ওষুধ আনতে পারছি না। মাকে নিয়ে খুবই চিন্তায় আছি। মা কারও সঙ্গে সেভাবে কথাও বলেন না।

দীর্ঘদিন ধরে কিডনি, হার্ট ও মস্তিষ্কের গুরুতর কিছু সমস্যায় ভুগছেন সুফিয়া। ওষুধ না খেতে পারায় ক্রমাগত তার শারীরিক অবস্থা খারাপ হচ্ছে। চিকিৎসকরা প্রতি মাসে একবার করে স্বাস্থ্য পরীক্ষা করাতে বলেছিলেন। করোনা শুরু হলে আর নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে পারেননি তিনি।

সুফিয়ার মেয়ে বলেন, মাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার টাকা কোথায় পাব? নিয়মিত খাবারই জোটে না। সাভারের রেডিও কলোনি এলাকায় আমরা রয়েছি। আপনারা এসে আমার মাকে দেখে যান। তাহলে বুঝতে পারবেন আমরা কত অসহায় হয়ে পড়েছি।

শৈশব থেকেই গান করেন সুফিয়া। ‘কোনবা পথে নিতাইগঞ্জ যাই’ কিংবা ‘বুড়ি হইলাম তোর কারণে’, ‘নারীর কাছে কেউ যায় না’, ‘আমার ভাটি গাঙের নাইয়া’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তার। এ পর্যন্ত ৩০টি জাতীয় ও ১০টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন সুফিয়া।