এবার ‘মরীচিকা’য় নিশো

0
21

সত্য ঘটনা অবলম্বন করে ক্রাইম থ্রিলার ‘আগস্ট ১৪’ নির্মাণ করে আলোচনায় এসেছেন ‘ছুঁয়ে দিলেন মন’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন। সেই ধারাবাহিকতায় আবারো সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করছেন নতুন ক্রাইম থ্রিলার ‘মরীচিকা’। গেল কয়েকদিন ধরেই রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে সিরিজটির চিত্রায়ন হচ্ছে বলে জানা যায়।

সিরিজটি সম্পর্কে এখনো কেউ মুখ খুলতে না চাইলেও জানা যায়, এতে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, ফারজানা রিক্তা, ফারহান আহমেদ জোভান ও মাহিয়া মাহি। এখানে সিয়ামের সঙ্গে জুটি বেঁধেছেন রিক্তা; আর জোভানের সঙ্গে মাহি। এরমধ্যে সিয়াম ও রিক্তা শুটিংয়ে অংশ নিলেও জোভান-মাহি দুয়েকদিনের মধ্যেই শুটিংয়ে অংশ নেবেন বলে ঘনিষ্ট সূত্রে জানা যায়।

তবে সিরিজটিতে এবার চমক হিসেবে যুক্ত হচ্ছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। একাধিক ঘনিষ্ট সূত্র নিশ্চিত করেছে যে, সিরিজটিতে আজ সোমবার থেকেই নিশোর অংশ নেওয়ার কথা রয়েছে। তবে গতানুগতিক নায়ক নয়, এখানে গল্পের ভিলেন হিসেবে দেখা যাবে নিশোকে।

এই বিষয়ে জানতে শিহাব শাহীনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কাজটি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আর কিছুদিন সময় গেলে প্রযোজনা সংস্থা আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাবেন।

বিগ বাজেটের ‘মরীচিকা’ ওয়েব সিরিজটি খুব শিগগিরই অনলাইন প্লাটফর্ম ‘চড়কি’তে মুক্তি পাবে বলে জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here