একসঙ্গে সিয়াম-মাহি ও জোভান

একসঙ্গে সিয়াম-মাহি ও জোভান

অক্টোবর ৪, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বড় পর্দায় অভিষেক হওয়ার পর ছোট পর্দায় দেখা মেলেনি সিয়াম আহমেদের। তবে এবার হাজির হতে যাচ্ছেন ওয়েব সিরিজে। বিগ বাজেটের এই ওয়েব সিরিজটির নাম ‘মরীচিকা’। এটি পরিচালনা করছেন ‘ছুঁয়ে দিলেন মন’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা শিহাব শাহীন।

শনিবার নিজের ফেসবুকে শুটিংয়ের একটি ছবি পোস্ট করেন নির্মাতা ও সিয়াম। তবে এই বিষয়ে সংশ্লিষ্ট কেউ মুখ না খুললেও ঘনিষ্ট সূত্রে জানা যায়, গেল কয়েকদিন ধরেই ঢাকার বিভিন্ন লোকেশনে সিরিজটির শুটিং চলছে। এই কয়েকদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম।

সূত্রে জানা যায়, এই সিরিজটিতে সিয়াম ছাড়াও অভিনয় করছেন ফারহান আহমেদ জোভান, মাহিয়া মাহি ও ফারজানা রিক্তা। সিয়াম এখন শুটিং করলেও বাকিদের কেউ এখনও শুটিংয়ে অংশ নেননি। তবে জোভান ও মাহি আগামী সপ্তাহে শুটিংয়ে অংশ নেবেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

এই বিষয়ে নির্মাতা শিহাব শাহীন বলেন, কাজটি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আর কিছুদিন সময় গেলে প্রযোজনা সংস্থা আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাবেন।
অন্যদিকে সিয়াম ও জোভানকে জিজ্ঞাসা করলে তারা এই বিষয়ে কিছুই বলতে রাজি হননি।

সিয়াম ও মাহি ওয়েব কনটেন্টে কাজ করলেও কোনো সিরিজে কাজ করেননি এর আগে। এটি তাদের দুজনের প্রথম ওয়েব সিরিজ হবে। অন্যদিকে জোভান ও রিক্তা প্রথমবারের মতো জুটি বাঁধবেন এখানে।

জানা গেছে, দৃশ্যধারণের কাজ শেষে ওয়েব সিরিজটি অনলাইন প্লাটফর্ম ‘চড়কি’তে মুক্তি দেওয়া হবে।