আবারো নারী আইপিএলে জাহানারা

আবারো নারী আইপিএলে জাহানারা

অক্টোবর ১, ২০২০ 0 By বিনোদন২৪.কম

আগামী নভেম্বরে দুবাইতে বসবে নারী আইপিএলের তৃতীয় আসর। টুর্নামেন্টটির আনুষ্ঠানিক নাম দেওয়া হয়েছে ‘উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ’। গত আসরে বাংলাদেশের প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে এই টুনামেন্টে খেলেছেন জাহানারা আলম। তবে এবার তার সঙ্গে যুক্ত হতে পারেন আরো একজন। সব মিলিয়ে দুজন বাংলাদেশী নারী ক্রিকেটারকে দেখা যাবে এবার।

কোন দুজন ক্রিকেটার, সেটা অবশ্য এখনো নিশ্চিত করা হয়নি। তবে বাংলাশে ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, এবারো উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে খেলতে যাবেন পেসার জাহানারা। অভিজ্ঞ অলরাউন্ডার সালমা খাতুনের নামও শোনা যাচ্ছে।

এরইমধ্যে বাংলাদেশের এই দুই নারী ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করেছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া। তবে এখনো চুক্তি চূড়ান্ত হয়নি জাহানারাদের।

ক্রিকইনফো তাদের খবরে বলছে, আগামী নভেম্বরে দুবাইতে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ অনুষ্ঠিত হবে। তিন দলের অংশগ্রহণে আসরটি দুবাইতে ৪ নভেম্বর শুরু হয়ে শেষ হবে ৯ নভেম্বর।

এবারের আসরে বাংলাদেশ ও শ্রীলংকা থেকে দু’জন করে ক্রিকেটার অংশ নেবেন। বেশিরভাগ ক্রিকেটার থাকবেন ভারতের। এ ছাড়া ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররে নিয়ে সাজানো হবে তিনটি দল।

এর আগে গত আসরে ভেলোসিটির হয়ে খেলেছিলেন বাংলাদেশের জাহানারা। দুটি ম্যাচের মধ্যে সমান একটি করে জয় ও হার। এক ম্যাচে দুর্দান্ত বোলিংয়ে দুটি উইকেট তুলে নিয়েছিলেন দেশের এই নারী পেসার।