আপাতত গ্রেপ্তার হচ্ছেন না নওয়াজউদ্দিন

0
21

বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিসহ পরিবারের চার সদস্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী আলিয়া। কিন্তু তার ভিত্তিতে অভিনেতাকে এখনই গ্রেপ্তার করা যাবে না। এ ব্যাপারে স্থগিতাদেশ দিয়েছে এলাহাবাদ হাইকোর্ট।

অভিনেতার আইনজীবী নাদিম জাফর জাইদি জানান, গত ২৭ জুলাই নওয়াজউদ্দিন, তার দুই ভাই ফায়াজউদ্দিন ও আয়াজউদ্দিন এবং তাদের মা মেহেরউন্নিসার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেতার স্ত্রী আলিয়া। তার ভিত্তিতে তাদের গ্রেপ্তারের স্থগিতাদেশ জারি করেছে এলাহাবাদ হাইকোর্ট।

তবে নওয়াজের আরেক ভাই মুনাজউদ্দিন হাইকোর্টের দ্বারস্থ হলেও তাকে নিরাশ হতে হয়েছে। নওয়াজের স্ত্রীর দাবি, তাকে মারধর ও অত্যাচার করা হতো। তার সঙ্গেই ২০১২ সালে পরিবারের এক নাবালিকা শিশুর শ্লীলতাহানি করা হয়েছিল বলেও আলিয়া দাবি করেন।

ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মুজফফরনগরে এফআইআর দায়ের হয়। ছিলো পকসোর ধারাও।

প্রসঙ্গত, চলতি বছরের মে মাসে নওয়াজ, তার মা এবং ভাইকে নিয়ে বুধানায় নিজের পৈতৃক ভিটেয় যান। আর সেই মাসেই আলিয়া তাকে আইনি নোটিশ পাঠিয়ে বিবাহবিচ্ছেদ দাবি করেন। করোনার কারণে নোটিশ ই-মেল এবং হোয়াটসঅ্যাপে পাঠানো হয়েছিল।

বিবাহবিচ্ছেদ দাবি করে নওয়াজউদ্দিনের বিরুদ্ধে প্রকাশ্যে কিছু অভিযোগও করেন আলিয়া। একাধিক মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। নওয়াজ সন্তানদের ভরনপোষণ দিচ্ছেন না বলেও অভিযোগ করেন আলিয়া।

এরপরই নওয়াজ আইনজীবীর মাধ্যমে উত্তরে বলেন, আলিয়ার সমস্ত অভিযোগ মিথ্যে। সন্তানদের জন্য সমস্ত অর্থ দিচ্ছেন তিনি। আলিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকিও দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here