আনুশকার অনাগত সন্তানের জন্য পেছাবে ভারত-অস্ট্রেলিয়া সিরিজ!

0
8

আসছে বছরের জানুয়ারি মাসে বলিউড অভিনেত্রীর আনুশকা শর্মার ঘর আলো করে আসতে চ্ছেযা তাদের প্রথম সন্তান। কিন্তু তখনই ভারতের অস্ট্রেলিয়া সফরের সূচি হওয়ায় সন্তানের জন্মের সময়ে স্ত্রীর পাশে থাকা বিরাট কোহলির জন্য অসম্ভব যদি না তিনি সফর থেকে ছুটি নেন। তাই সফরই পেছানোর অনুরোধ করেছে বিসিসিআই।

তাহলে কি আনুশকা-কোহলির অনাগত সন্তানের জন্য পেছাবে অস্ট্রেলিয়া সফর!

প্রায় সাত মাস হয়ে গেল ভারত কোনো আন্তর্জাতিক সিরিজ খেলেনি। অস্ট্রেলিয়ার সফর দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে ভারতীয় দল। কিন্তু শুরুর সেই সিরিজেই কোহলি খেলবেন না তা মানতে পারছে না বিসিসিআই। কারণ অস্ট্রেলিয়া সফর ও কোহলির অনাগত সন্তানের পৃথিবীর মুখ দেখার সময় ঠিক একই মাসে পড়েছে।

কোহলি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে এই সুখবর দিয়েছিলেন। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারি মাসেই তাদের প্রথম সন্তান পৃথিবীতে আসতে যাচ্ছে সে খবরও নিশ্চিত করেছিলেন।

অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার সিরিজের সূচি এখনো ঘোষণা করা হয়নি। আগামী সপ্তাহেই ক্রিকেট অস্ট্রেলিয়া তা ঘোষণা করবে। এই সময়ে ভারত চাচ্ছে সিরিজটা যেন এমন সময়ে হয় যার আগে কোহলির সন্তান পৃথিবীতে চলে আসে।

যেহেতু অনাগত সন্তানটির পৃথিবীতে আসার নির্ধারিত দিন আগে থেকে বলা সম্ভব না, তাই বিসিসিআই চায় যেন ৭ জানুয়ারির আগে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার টেস্ট সিরিজ শুরু না হয়। কারণ ধারণা করা হচ্ছে এই সময়ের মধ্যেই কোহলি ও আনুশকার সন্তান পৃথিবীর আলো দেখবে।

সন্তানের মুখ দেখা এবং অস্ট্রেলিয়া সফর- কোনোটাই যেন কোহলি মিস না করেন এইজন্যই বিসিসিআইয়ের এই অনুরোধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here