আজ কাজলের বিয়ে

আজ কাজলের বিয়ে

অক্টোবর ৩০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়ালের বিয়ে আজ। ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান হচ্ছে মুম্বাইয়ে। আজ মূল অনুষ্ঠান হলেও দুই দিন আগে থেকেই শুরু হয়ে গেছে বিয়ের নানা আনুষ্ঠানিকতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহেদিরাঙা হাতের ছবি নিজেই দিয়েছেন কাজল।

জন্মদিনে ইনস্টাগ্রামে কাজল নিজেই জানিয়েছিলেন বিয়ের কথা। লিখেছিলেন, খবরটি আমি আপনাদের জানাতে পেরে অসম্ভব রোমাঞ্চিত। ৩০ অক্টোবর মুম্বাইয়ে খুব ছিমছাম পারিবারিক আয়োজনে গৌতম কিসলুর সঙ্গে আমার বিয়ে। এই মহামারি আমাদের আনন্দের উজ্জ্বলতাকে ছায়া দিয়ে ঢেকে রেখেছে। তবু একসঙ্গে পথচলা শুরু করতে আর তর সইছে না। এখন আমার সব মনোযোগ কেবল নতুন পথচলার দিকেই। আপনাদের সীমাহীন সমর্থনের জন্য আবার ধন্যবাদ।

মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে সম্পন্ন হবে বিয়ের অনুষ্ঠান। দুই দিন ধরে চলবে। গৌতম কিসলুর সঙ্গে সাতপাক ঘোরার আগেই মেহেদি অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন কাজল। ফ্লোরাল প্রিন্টের ঐতিহ্যবাহী পোশাককেই মেহেদি অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন তিনি। আর গায়েহলুদের ছবিগুলো ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

২০০৪ সালে ‘কিউ হো গায়া না’ দিয়ে বলিউডে যাত্রা শুরু কাজল আগারওয়ালের। অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘাম’ ছবিতে অভিনয় করেছেন। ‘স্পেশাল ২৬’, ‘নায়ক’, ‘রণারঙ্গম’, ‘মগধীরার’ ছবিতে তার অভিনয় নজর কেড়েছে।