আইসিইউতে সংগীত শিল্পী শেখ শাহেদ

0
18

‘রোকযানা’ খ্যাত নব্বই দশকের জনপ্রিয় সংগীত শিল্পী শেখ শাহেদ গুরুতর অসুস্থ। বর্তমানে রাজধানীর আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাকে ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন শেখ শাহেদ। এরপর তাকে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল এবং সর্বশেষ রাত ১টার দিকে তাকে আনোয়ার খান মডার্ন মেডিকেলে নেওয়া হয়।

হাসপাতালের নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার শিরাজীর তত্ত্বাবধান চিকিৎসা চলছে তার। এই চিকিৎসক জানান, নিশ্চিতভাবে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে ধারণা করা হচ্ছে তিনি মাইল্ড স্ট্রোক করেছেন। এছাড়া তার কিডনি ফেইলিউর করেছে।

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের সিইও খাদেমুল জাহান জানান, এখন অবস্থা কিছুটা ভালো। সবাই তার জন্য দোয়া করবেন, যেন তিনি শিগগিরই সুস্থ হয়ে ওঠেন।

শেখ শাহেদ ‘গাছ’ ব্যান্ডের প্রতিষ্ঠাতা। নব্বই দশক থেকে তিনি গান করে আসছেন। সঙ্গীত মহলে রোকযানার শাহেদ নামেও পরিচিত তিনি।

তার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে- ‘রোকযানা’, ‘উপলব্ধি’, ‘ক্লাসরুমে বসে শেখা’, ‘উটপাখির ডিম’, ‘খোলা চুল’ ও ‘প্রেম আসবেই’। তার প্রথম অ্যালবাম ‘প্রভু’ প্রকাশ হয়েছিল ১৯৯১ সালে। এরপর আরো পাঁচটি অ্যালবাম প্রকাশ করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here