অ্যামাজন প্রাইমে ওয়েব সিরিজ ‘ডিয়ার মেমোরিজ’

0
15

বিশ্বের অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে যুক্ত হয়েছে বাংলাদেশের নো বাজেটের ওয়েব সিরিজ ‘ডিয়ার মেমোরিজ’।  ওয়েব সিরিজটি আজ থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে।

সিরিজটিতে অভিনয় করেছেন জর্জ দ্বীপ্ত, উম্মে ঊষা, রাফি ওয়াটসন, মামুন চৌধুরী রিপন প্রমুখ।

‘ডিয়ার মেমোরিজ’ সিরিজটি প্রযোজনা করেছে ইন্ডিমাইন্ডস ও সাবলাইম মিডিয়া। সিরিজটি নির্মাণ করেছেন বাংলাদেশের তিন তরুণ নির্মাতা- উম্মে ঊষা, শুভ পাল ও মাসুক হোসেন । বর্তমান প্রজন্মের তরুণদের বন্ধুত্ব, প্রেম এবং যাপিত জীবনের গল্পকে উপজীব্য করে ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে।

সিরিজটির  সিনেমাটোগ্রাফার, এডিটর ও অন্যতম নির্মাতা শুভ পাল বলেন, এটা একেবারেই নো বাজেট এক্সপেরিমেন্টাল একটা প্রোডাকশন। আমাদের শুরু থেকেই চিন্তা ছিলো প্রথম সিজন নো বাজেটে শুট করবো। সিরিজটি অ্যামাজন প্রাইমে যাওয়া নিয়ে আমি যে খুব এক্সাইটেড তা বলব না। কারণ আমি আমার কাজ নিয়ে কখনই স্যাটিসফাইড হতে পারি না। এই সিরিজটির ক্ষেত্রেও আমার মনে হয় আমরা আরও ভালো করতে পারতাম। সিরিজটি  ইন্সটাগ্রামের জন্য ভারটক্যাল ফরমাট এ শ্যুট করা হলেও এমাজন প্রাইমে  ৪ঃ৩ একাডেমি এসপেক্ট রেশিওতে স্ট্রিম হবে। ভবিষ্যতে আমরা এমাজন প্রাইমে বেশ কিছু কাজের পরিকল্পনা করছি। ডিয়ার মেমোরিজের সিজন-২ অবশ্যই অনেক বিগ বাজেট প্রডাকশন হবে এবং তা অ্যামাজন প্রাইমেই প্রিমিয়ার হবে।

ডিয়ার মেমোরিজের আরেক নির্মাতা ও অভিনেত্রী উম্মে ঊষা বলেন, সত্যি বলতে আমার মাঝে অনেক ভালোলাগা কাজ করছে। এতো দিনের কস্ট সার্থক লাগছে। ক্যামেরার পিছনে সব গুছিয়ে আবার সামনে দাড়ানোটা আমার জন্য অনেক চ্যালেঞ্জিং ছিল। কিন্তু ভালো কিছু দাঁড়াবে এই আশায় সবসময় নিজের মধ্যে সাহস যুগিয়েছি। পরবর্তীতে আরোও ভালো কিছু করার ইচ্ছে আছে।

সিরিজের রাইটার ও নির্মাতা এস এম মাসুক বলেন, চলমান খুব খারাপ এই সময়টায় এটা আমাদের কাছে খুবই খুশির একটা অর্জন। একই সাথে এটা আমাদের জন্য খুব বড় একটা স্বপ্ন পূরন এবং নতুন একটা স্বপ্নের শুরু। টিমের ও দর্শকদের সবাইকে ধন্যবাদ, ভালবাসা ও অভিনন্দন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here