অভিনয়ে সরব সাবিলা নূর

অভিনয়ে সরব সাবিলা নূর

অক্টোবর ১৬, ২০২০ 0 By বিনোদন২৪.কম

করোনাভাইরাসের কারণে অনেক দিন অভিনয়ের বাইরে ছিলেন মডেল ও অভিনেত্রী সাবিলা নূর। গত ঈদের আগে কাজে ফিরেছেন তিনি। ফিরেই ঈদের বেশ কিছু নাটকে অভিনয় করেন। তবে ঈদের পর থেকে এখন পর্যন্ত মূলত এক খণ্ডের নাটকেই বেশি অভিনয় করেন তিনি।

এরই মধ্যে শেষ করেছেন রুবেল হাসানের পরিচালনায় ‘এক্সচেঞ্জ’, সাগর জাহানের ‘পল্লব ভাই একবার চা খাইবার চাইছিল’, মেহেদী হাসান জনির ‘দেবদাস টু পয়েন্ট জিরো’, খায়রুল পাপনের ‘পরীর মতো গার্লফ্রেন্ড’, রাফাত মজুমদার রিঙ্কুর ‘কিডন্যাপ’ নাটকের কাজ।

এছাড়া আশফাক নিপুণের পরিচালনায় নাম চূড়ান্ত না হওয়া একটি ওয়েব নাটকেও অভিনয় করেছেন সাবিলা। আরো কয়েকটি খণ্ড নাটকে অভিনয়ের বিষয় চূড়ান্ত করেছেন তিনি। এর বাইরে কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নামের একটি ধারাবাহিক নাটকেও তাকে নিয়মিত অভিনয়ে দেখা যাচ্ছে।

ব্যস্ততা প্রসঙ্গে সাবিলা নূর বলেন, রাবরই এক খণ্ডের নাটকে কাজ করে অভ্যস্ত। তাই ধারাবাহিকের কাজ এলেও ফিরিয়ে দিই। ব্যতিক্রম হিসেবে মাত্র একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছি। কারণ এ নাটকের পুরো টিমের সঙ্গে আমার সুন্দর একটি বোঝাপড়া তৈরি হয়েছে। তাই এতে অভিনয় করছি।

সাবিলাযোগ করে বলেন, দর্শকরাও এ নাটকের জন্য উৎসাহিত করছেন। সব মিলিয়ে বর্তমান সময়ে আমার কাজকে উপভোগ করছি। সবার দোয়া থাকলে এভাবেই আগামীর সময়গুলোতে কাজ করে যেতে চাই।