অবশেষে হচ্ছে শুরু অপূর্বর সিনেমা

0
30

ছোট পর্দার জনপ্রিয় তারকা জিয়াউল ফারুক অপূর্ব নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন। ছবির নাম ‘যদি… কিন্তু… তবুও’। তার অভিনীত ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমার মুক্তির লম্বা সময় পর চলচ্চিত্রে ফেরেন তিনি। এতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। নির্মাতা শিহাব শাহিন।

এটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম জি ফাইভের চলচ্চিত্র। গেল মার্চে ছবিটির কাজ শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সেই সময় শুটিং বন্ধ হয়ে যায়। অবশেষে শুটিংয়ে ফিরছেন অপূর্ব-ফারিয়া। ছবির নির্মাতা জানান, আসছে ২৮শে অক্টোবর থেকে এই ছবির শুটিং শুরু করবেন তিনি।

শিহাব শাহিন বলেন, শুটিংয়ে ফেরার সব ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে। গেল মার্চে তো করোনার কারণে শুটিং করতে পারিনি। স্বাস্থ্যবিধি মেনে এখন শুটিং করতে হবে। কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে এই ছবির দৃশ্যধারণ করা হবে।

অপূর্ব বলেন, করোনার কারণে ছবির কাজ পিছিয়েছে। ২৮ অক্টোবর থেকে আবারও কাজ হবে। রোমান্টিক ও কমেডি ঘরানার এ ছবিতে বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন, তখন কী হতে পারে? এ রকম এক উদাহরণ তুলে ধরা হয়েছে এর গল্পে।

অপূর্ব ও নুসরাত ফারিয়া ছাড়া ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানাসহ অনেকে। ছবির মোট দৈর্ঘ্য হবে ১২০ মিনিট অর্থাৎ দুই ঘণ্টা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here