হবু স্বামীর সঙ্গে দুবাই সফরে নুসরাত ফারিয়া

হবু স্বামীর সঙ্গে দুবাই সফরে নুসরাত ফারিয়া

সেপ্টেম্বর ২৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া দীর্ঘ সাত বছরের প্রেম শেষে প্রেমিককে বিয়ে করতে চলেছেন। গত মার্চে বাগদান সেরেছেন। সবকিছু ঠিক থাকলে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন আগামী ডিসেম্বরে।

তবে বিয়ের আগেই স্বামীকে নিয়ে দুবাই ঘুরতে গেলেন ‘আশিকী’, ‘বস টু’, ‘শাহেনশাহ’ খ্যাত এই নায়িকা। শুক্রবার ফারিয়ার ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা যায় দারুণ কিছু ছবি। যেখানে দেখা যায় উড়ুজাহাজ করে কোথায় যেনো যাচ্ছেন এ নায়িকা। শনিবার কোথায় গেলেন, জানতে চাইলে ফারিয়া জানান অলরেডি দুবাইতে পৌছেছেন তিনি।

শনিবার দুবাইয়ের ফাইভ পাম জুমেইরাহ হোটেল অ্যান্ড রিসোর্ট থেকে চেকইনও দিয়েছেন তিনি। হুট করে দুবাই সফরের বিষয়ে ফারিয়া জানান, পাঁচ মাসেরও বেশি সময় পর দেশের বাইরে বের হয়েছেন তিনি। এর আগে একটি বিজ্ঞাপনের কাজে মুম্বাইতে যাওয়া হয়েছিলো তার। সেটা ১০ মার্চ।

ফারিয়ার দুবাই সফরে সঙ্গী আছেন বর রনি রিয়াদ রশিদ। পছন্দের বিছারে দুবাই ফারিয়ার প্রিয় শহরের একটি। ঘুরাঘুরির জন্য এ শহরের জুড়ি নেই বলেই জানান ফারিয়া।

আপাতত কোনো ছবির শুটিং নেই ফারিয়ার। তাই শুটিংয়ের তাড়াও নেই। কিছুদিন ইচ্ছেমতো ঘুরাঘুরি করবেন ফারিয়া। এরপর ঢাকায় ফিরবেন ৩ অক্টোবর।